Logo
শিরোনাম :
টেকনাফে অস্ত্র-গুলি-ইয়াবাসহ গ্রেফতার ১ কক্সবাজার সৈকতে গোসলে নেমে স্কুল ছাত্রের মৃত্যু কক্সবাজারে ছাত্রলীগ নেতা ফয়সাল হত্যার নেতৃত্বদানকারী আজিজ গ্রেপ্তার ১৬ মাসে ২০ লাখ ইয়াবাসহ ২৪৯ অস্ত্র উদ্ধার,আটক-৯৭২ সম্মেলন থেকে ফেরার পথে কক্সবাজারে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা উখিয়ায় আগ্নেয়াস্ত্র ও ইয়াবাসহ দুই রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেফতার রোহিঙ্গা ক্যাম্পে নারী ও শিশু নির্যাতন রোধে ৮-এপিবিএন এর হটলাইন টেকনাফে অস্ত্র ও গুলিসহ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেফতার উখিয়ায় ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ৬ রোহিঙ্গা গ্রেফতার উখিয়ায় এনজিও কর্মীকে কুপিয়ে জখম,মাদকাসক্ত রোহিঙ্গা আটক

ভারী বর্ষণে চট্টগ্রামে পাহাড় ধস, নিহত ৪

চট্টগ্রাম প্রতিনিধি। / ৯ বার
আপডেট সময় : শনিবার, ১৮ জুন, ২০২২

ভারী বর্ষণে চট্টগ্রামে পৃথক দুটি পাহাড় ধসের ঘটনা ঘটেছে। এতে ৪ জন নিহত হয়েছেন ও তিনজন আহত হয়েছেন। শুক্রবার (১৭ জুন) দিনগত রাত ১ টার দিকে নগরীর আকবর শাহ থানার বরিশাল ঘোনা ও রাত ৩ টার দিকে ফয়েস লেকের বিজয় নগর এলাকায় এসব ঘটনা ঘটে।

শনিবার (১৮ জুন) সকালে এ তথ্য নিশ্চিত করেছেন আকবরশাহ থানার ওসি ওয়ালি উদ্দিন আকবর।

তিনি জানান, শুক্রবার দিবাগত রাত ১ টার দিকে ১ নম্বর ঝিলের বরিশাল ঘোনা এলাকায় পাহাড় ধসের সংবাদ পাওয়া যায়। পরে ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে গিয়ে ৫ জনকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক শাহিনুর আক্তার (২৬) ও মাইনুল আক্তার (২৪) নামে ২ জনকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় আহত একজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে।

এরপর রাত তিনটার দিকে ফয়েস লেকের লেকসিটি বিজয় নগর এলাকায় পাহাড় ধসের ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কাজ করে। সেখানে লিটন (২৩) ও ইমন (১৪) নামে দুইজনের মৃত্যু হয়। এ ঘটনায় আহত আরও দু’জনকে চমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

চট্টগ্রাম পতেঙ্গা আবহাওয়া অফিসের পূর্বাভাস কর্মকর্তা বিশ্বজিৎ চৌধুরী জানান, মৌসুমি বায়ুর প্রভাবে চট্টগ্রামে থেমে থেমে রাতভর ভারি বৃষ্টিপাত হয়। ভোর ছয়টা পর্যন্ত গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামে ৪৮ দশমিক ৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড করা হয়। আজকেও থেমে থেমে বৃষ্টি অব্যাহত থাকতে পারে


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর