Logo

উখিয়ায় আগ্নেয়াস্ত্র ও ইয়াবাসহ দুই রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেফতার

কায়সার হামিদ মানিক / ৩১ বার
আপডেট সময় : শনিবার, ২ জুলাই, ২০২২

কক্সবাজারের উখিয়ার কুতুপালং ক্যাম্পে ১৪ এপিবিএনের সদস্যরা অভিযান চালিয়ে আগ্নেয়াস্ত্র ও ৭ শত পিস ইয়াবাসহ দুই রোহিঙ্গা সন্ত্রাসীকে গ্রেফতার করেছে।

শুক্রবার ভোর রাতে দিকে উখিয়া থানাধীন কুতুপালং সাকিনস্থ রোহিঙ্গা শরনার্থী ক্যাম্প-২/ইস্ট, সাব-ব্লক-বি/ডাব্লিউ/৬, ১ নং এজাহার নামীয় আসামী রফিক (২০) এর বসতঘরের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয় বলে শনিবার সকালে এক প্রেসবিজ্ঞপ্তিতে এতথ্য নিশ্চিত করেছেন ১৪ এপিবিএনের অধিনায়ক নাঈমুল হক পিপিএম।

গ্রেফতারকৃতরা হলেন,কুতুপালং রেজিষ্ট্রার্ড ক্যাম্প-২/ইস্ট এর ডাব্লিউ/বি-ব্লকের মনির আহম্মদ এর ছেলে রফিক (২০), ও মৃত হোসেনের ছেলে মোঃ জলিল (৪৫)।

১৪ এপিবিএনের অধিনায়ক আরও জানান, বালুরমাঠ পুলিশ ক্যাম্পের কমান্ডার এ,কে,এম, এমরানুল হক মারুফ,সহকারী পুলিশ সুপার এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ শুক্রবার ভোর ৪ টার দিকে অভিযান পরিচালনা করে ধৃত আসামী রফিকের বসত ঘরের চাউলের ড্রামের ভিতরে ১ টি পুরাতন দেশীয় তৈরী ওয়ান শুটার গান (আগ্নেয়াস্ত্র) যার দৈর্ঘ্য-১২.৫ ইঞ্চি যাহার লোহার অংশ দৈর্ঘ্য ৮ ইঞ্চি কাটের বার্ট যুক্ত হাতলের দৈর্ঘ্য ৪.৫ ইঞ্চি ও ২ টি নীল রংয়ের জীপার প্যাকেট ৪ শত পিস ইয়াবাসহ অপর আসামী মোঃ জলিলকে আসামী রফিক এর ঘরে অবস্থানরত অবস্থায় তাহার দেহ তল্লাশি করে ২ টি নীল রংয়ের জীপার প্যাকেটে ৩শত পিস ইয়াবা জব্দ করে । তাদেরকে নিজ বাসায় হইতে আটক করা হয়।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর