Logo

কক্সবাজার শহর ছাত্রলীগের কমিটি অনুমোদন সভাপতি হাসান তারেক, সম্পাদক মনিরুল

কক্সবাজার প্রতিনিধি। / ২৫ বার
আপডেট সময় : রবিবার, ৩১ জুলাই, ২০২২

কক্সবাজার শহর ছাত্রলীগের কমিটি অনুমোদন দিয়েছে কক্সবাজার জেলা ছাত্রলীগ।

রোববার (৩১ জুলাই) বিকেলে কক্সবাজার জেলা ছাত্রলীগের সভাপতি এস এম সাদ্দাম হোসাইন ও সাধারণ সম্পাদক মারুফ আদনান স্বাক্ষরিত সাংগঠনিক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

কক্সবাজার শহর (পৌর) ছাত্রলীগের দুই সদস্য বিশিষ্ট কমিটিতে সভাপতি নির্বাচিত হয়েছেন হাসান তারেক ও সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে মনিরুল হক কে। মেয়াদ উর্ত্তীণ কমিটি বিলুপ্ত করে আগামী ১ বছরের জন্য এই কমিটি অনুমোদন করা হয়েছে বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

অন্য দিকে, দীর্ঘদিন পর ঘোষণা করা হয়েছে রামু উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক কমিটি। আগামী ৬ মাসের জন্য ঘোষিত ২০ সদস্যের কমিটিতে আহ্বায়ক করা হয়েছে তসলিম উদ্দিন সোহেলকে।
কমিটিতে জায়গা পাওয়া ১৩ জন যুগ্ম আহবায়ক হলেন- মোহাম্মদ ইব্রাহীম খলিল, তারেক উদ্দিন মিশুক, ইমরান উদ্দিন, শাহিন সরওয়ার কাজল, রাশেদুল ইসলাম, জিৎময় বড়–য়া, সত্যজিত বড়–য়া, মোহাম্মদ ছালেক উদ্দিন, আলমগীর সায়েম রনি, রিয়াজ উদ্দিন রিয়াদ, সাকিব বিন আবেদিন, এনামুল হোসাইন রিয়াদ ও ইমাদ সিকদার।

এছাড়াও সদস্য পদ পাওয়া ৬ জন হলেন- ইমরুল কায়েস সায়মন, আনোয়ার হোসেন বাদশা, ইকবাল হোসেন, মেহেদী হাসান, এরশাদুল কাওসার সাকিব ও বিপ্লব বড়ুয়া (নটরডেম কলেজ)।

কক্সবাজার জেলা ছাত্রলীগের সভাপতি এস এম সাদ্দাম হোসাইন বলেন, “সাংগঠনিক কার্যক্রম সুসংগঠিত ও গতিশীল করার লক্ষ্যে কমিটিগুলো অনুমোদন করা হয়েছ। পর্যায়ক্রমে বাকি ইউনিটগুলোর কমিটিও দেওয়া হবে।
এর আগে গত বছরের ১৩ এপ্রিল টেকনাফ ও মাতামুহুরি উপজেলা ছাত্রলীগ এর কমিটি অনুমোদন দেয় জেলা ছাত্রলীগ।

প্রসঙ্গত, ২ নভেম্বর ২০২০ সালে কেন্দ্রীয় কমিটি কক্সবাজার জেলা ছাত্রলীগের বর্তমান কমিটি ঘোষণা করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর