Logo

লুঙ্গি পইরা আইছি, দেখি টিকিট পাই কিনা

বিনোদন প্রতিবেদক। / ২১ বার
আপডেট সময় : বৃহস্পতিবার, ৪ আগস্ট, ২০২২

লুঙ্গি পরে সিনেমা দেখতে যাওয়ায় এক দর্শকের কাছে টিকিট বিক্রি না করার অভিযোগ উঠেছে স্টার সিনেপ্লেক্স কর্তৃপক্ষের বিরুদ্ধে। বুধবার (৩ আগস্ট) রাজধানীর মিরপুরের সনি স্কয়ার স্টার সিনেপ্লেক্সে এ ঘটনা ঘটে। তারপর বিষয়টি নিয়ে নেটদুনিয়ায় সমালোচনার ঝড় বইছে।

এবার লুঙ্গি পরে সনি হলে সিনেমা দেখতে গেলেন কয়েকজন যুবক। বৃহস্পতিবার (৪ আগস্ট) বিকালে সনি সিনেমা হলে যান তারা। অন্য যুবকদের সঙ্গে রয়েছেন উদ্যোক্তা ও কার্টুনিস্ট মোর্শেদ মিশু। তিনি ফেসবুক লাইভে আসেন। আর ক্যাপশনে লিখেন, ‘লুঙ্গি পইরা আইছি, দেখি টিকিট পাই কিনা।’

এসময় মোর্শেদ মিশু বলেন—‘গতকাল দেখলাম লুঙ্গি পরার কারণে এক চাচা মিয়ারে টিকিট দেওয়া হয় নাই। তাই আজকে লুঙ্গি পরে সনি সিনেমা হলে আসলাম। আমার আরো দুই ভাই লুঙ্গি পরে সিনেমা দেখতে আসছেন। তারা টিকিট পেয়েছেন। আমি কাউন্টারে গিয়ে জিজ্ঞাসা করলাম, লুঙ্গি পরে আসছি, আমাকে কি টিকিট দেবেন? জবাবে বললেন, ‘হ্যাঁ, কোনো সমস্যা নাই; টিকিট পাবেন।’

জানা যায়, গতকাল ‘পরাণ’ সিনেমা দেখার জন্য হলে গিয়েছিলেন এক দর্শক। টিকিটি না পেয়ে দাঁড়িয়েছিলেন। এ সময় এক যুবকের সঙ্গে কথা হয় তার। বয়স্ক ওই ব্যক্তি বলেন—‘আমি লুঙ্গি পরে আইছি এইজন্য আমার কাছে টিকিট বিক্রি করে নাই।’ পরে সিনেমা না দেখে ফিরে যান ওই ব্যক্তি। এ ঘটনার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়।

এ ঘটনার পর সোশ্যাল মিডিয়ায় সোচ্ছার হন নেটিজেনরা। তোপের মুখে পরে বুধবার (৪ আগস্ট) সকালে ফেসবুক স্ট্যাটাসে বিষয়টি নিয়ে দুঃখ প্রকাশ করে তারা। স্টার সিনেপ্লেক্স কর্তৃপক্ষ জানায়, লুঙ্গি পরিহিত কোনো ব্যক্তির কাছে টিকিট বিক্রি করা যাবে না, এ ধরণের কোনো পলিসি আমাদের প্রতিষ্ঠানে নেই। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়েপড়া ভিডিওর ঘটনাটি সম্ভবত ভুল বোঝাবুঝি থেকে হয়েছে। এ ঘটনার জন্য আমরা মর্মাহত। আমরা এ ঘটনার তদন্ত করছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর