Logo

সাংবাদিকের ওপর হামলা: হাসপাতাল মালিক আটক, এসআই বরখাস্ত

ঢাকা প্রতিনিধি। / ২৬ বার
আপডেট সময় : মঙ্গলবার, ৯ আগস্ট, ২০২২

রাজধানীর কামরাঙ্গীরচরে একটি হাসপাতালে অনিয়মের তথ্য সংগ্রহের সময় ইনডিপেনডেন্ট টেলিভিশনের সাংবাদিক হাসান মিসবাহ ও ভিডিও জার্নালিস্ট সাজু মিয়ার ওপর হামলার ঘটনা ঘটেছে।

মঙ্গলবার (৯ আগস্ট) বিকেল ৪টার দিকে এ ঘটনা ঘটে। হামলার সময় ইনডিপেনডেন্ট টেলিভিশনের ক্যামেরা ভাঙচুর করা হয় এবং ছিনিয়ে নেয়া হয় সাংবাদিকদের মোবাইল ফোন ও গাড়ির চাবি। প্রায় দুই ঘণ্টা যাবত তাদের আটকে রাখা হয়।

এ ঘটনায় রাত ৮টার দিকে এসপিএ ডায়গনস্টিক সেন্টার ও হাসপাতালের মালিকসহ দুইজনকে আটক করা হয়েছে। এছাড়া সাংবাদিকদের মারধরের অভিযোগে কামরাঙ্গীচর থানার উপ-পরিদর্শক (এসআই) মিলন হোসেনকে বরখাস্ত করেছে কর্তৃপক্ষ।

এ বিষয়ে সাংবাদিক হাসান মিসবাহ জানান, চিকিৎসা ব্যবস্থায় অব্যবস্থাপনা সংক্রান্ত সংবাদ সংগ্রহ করতে গেলে তাদের ওপর হামলা হয়। এসময় এসপিএ ডায়াগনস্টিক সেন্টার কর্তৃপক্ষের সাথে মিলে পুলিশের মিলন নামে এক এসআইও তাদের গায়ে হাত তোলেন। পরে থানা থেকে পুলিশ গিয়ে সাংবাদিক মিসবাহ ও সাজুকে উদ্ধার করে।

বর্তমানে রাজধানীর মহাখালীর একটি হাসপাতালে সাংবাদিক হাসান মিসবাহ’র চিকিৎসা চলছে। তার মাথায় প্রচণ্ড আঘাত করা হয়েছে বলে জানিয়েছেন তার মামাতো ভাই মোকাররম রানা। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর