Logo

রোহিঙ্গা ক্যাম্প থেকে ২ মানবপাচারকারী আটক

কায়সার হামিদ মানিক / ২৯ বার
আপডেট সময় : রবিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২২

কক্সবাজারের টেকনাফ রোহিঙ্গা ক্যাম্প থেকে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ১৬ এপিবিএনের সদস্যরা অভিযান চালিয়ে ২ মানব পাচারকারীকে আটক করতে সক্ষম হয়েছে।

রবিবার (১৮ সেপ্টেম্বর) সন্ধ্যা ৬ টার দিকে উপজেলার হোয়াইক্যংয়ের উনচিপ্রাং রোহিঙ্গা ক্যাম্প থেকে তাদের আটক করা হয়।

১৬ এপিবিএন সূত্রে জানা যায়,গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় অত্র ক্যাম্পের বি/২ ব্লকে ০২ জন লোক রোহিঙ্গা শরনার্থীদের অবৈধভাবে মালয়েশিয়া নিয়ে যাওয়ার প্রলোভন দেখাচ্ছে।এমন সংবাদের ভিক্তিতে ক্যাম্প কমান্ডারের নির্দেশে পুলিশ পরির্দশক (নিঃ)/ মোহাম্মদ জাহিদুল ইসলামের নেতৃত্বে সঙ্গীয় অফিসার ও ফোর্স অদ্য অনুমান ১৮.১০ ঘটিকায় অত্র ক্যাম্পের বি/২ ব্লকে অভিযান পরিচালনা করে সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় মানব পাচারকারী চক্রের দু’জনকে আটক করা হয়েছে।

আটককৃত হলো ক্যাম্প ২২ এর ডি/১ ব্লকের আশ্রিত রোহিঙ্গা আবু সুফিয়ানের ছেলে মোহাম্মদ ঈসা ও একই ক্যাম্পের বি/২ ব্লকের ছৈয়দ আহমেদের ছেলে সিরাজুল ইসলাম।

সূত্র জানিয়েছে, আটককৃত দুইজনই টেকনাফের উনচিপ্রাং ১৬ এপিবিএন ক্যাম্পে প্রাথমিক জিজ্ঞাসাবাদে মানব পাচারের সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে।

আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের নিমিত্তে টেকনাফ মডেল থানায় হস্তান্তর প্রক্রিয়াধীন আছে। বিষয়টি উনচিপ্রাং ক্যাম্পের জিডি নং- ৪৩২, তারিখ ১৮/০৯/২০২২ খ্রিঃ মূলে ডায়েরিভুক্ত করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর