Logo

৪র্থ শ্রেণির ছাত্রী অপহরণ : ভাবীসহ যুবক গ্রেপ্তার

হাটহাজারী প্রতিনিধিঃ / ৩৬ বার
আপডেট সময় : সোমবার, ১৯ সেপ্টেম্বর, ২০২২

৪র্থ শ্রেণিতে পড়ুয়া ১২ বছর বয়সী ছাত্রী অপহরণের দায়ে এক যুবক ও তার ভাবীকে গ্রেপ্তার করেছে র‌্যাব। রবিবার (১৮ সেপ্টেম্বর) হাটহাজারী থানাধীন খিল্লাপাড়া রেল ক্রসিং এলাকা হতে তাদের গ্রেপ্তারপূর্বক ভিকটিমকে উদ্ধার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব ৭ এর সিনিয়র সহকারী পরিচালক নুরুল আবছার।

গ্রেপ্তারকৃতরা হলেন :  হাটহাজারী থানাধীন চারিয়া এলাকার মৃত ফকির আহমেদের ছেলে মো. সুমন (২০) ও তার বড় ভাই মো. আক্তার হোসেনের স্ত্রী ডেইজী আক্তার (২৮)।

র‌্যাব জানায়  ভিকটিমের বড় ভাইয়ের সাথে আসামি মো. সুমনের বন্ধুত্বপূর্ণ সম্পর্কের সুবাধে সে প্রায়ই ভিকটিমদের বাড়িতে আসা-যাওয়া করত। এই সুযোগে ভিকটিমকে বিভিন্ন সময়ে প্রেমের প্রস্তাব দিত সুমন। ভিকটিমের বাবা বিষয়টি বুঝতে পেরে সুমনকে তাদের নাবালিকা মেয়ের সাথে কোন প্রকার যোগাযোগ কিংবা উত্যক্ত না করার জন্য নিষেধ করলে আসামী ক্ষিপ্ত হয়ে ভিকটিমের বাবাকে বিভিন্নভাবে হুমকি প্রদান করে যে সে যেকোন সময় তার মেয়েকে উঠিয়ে নিয়ে যাবে।

পরে গত  ২ সেপ্টেম্বর সকালে ভিকটিম মাদ্রাসায় যাওয়ার পথে আসামী সুমন পূর্বপরিকল্পিতভাবে ফুসলিয়ে তাকে সিএনজিতে করে অজ্ঞাত একটি বাসায় নিয়ে যায়। এদিকে ভিকটিমের বাবা তার মেয়েকে হাটহাজারীসহ বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে সন্ধান না পেয়ে সেদিন রাতে হাটহাজারী থানায় নিখোঁজ ডায়েরি করেন  এবং পরদিন বিষয়টি র‌্যাব-৭ এ অবহিত করেন। গতকাল র‌্যাব অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী সুমন স্বীকার করে সে বিভিন্ন প্রকার লোভ-লালসা ও মিথ্যা আশ্বাস দিয়ে জোর পূর্বক নাবালিকা ভিকটিমকে অপহরণ করে এবং তার ভাবীর সহায়তায় ভিকটিমকে বাসায় আটক রেখে শারীরিক সর্ম্পক স্থাপন করে। গ্রেপ্তারকৃত আসামীদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে হাটহাজারী থানায় হস্তান্তর করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর