Logo

সন্তানের ডিএনএ টেস্টে প্রমাণিত ভাতিজিকে চাচার ধর্ষণের ঘটনায় তোলপাড়

নিজস্ব প্রতিবেদকঃ / ২১৫ বার
আপডেট সময় : রবিবার, ২০ সেপ্টেম্বর, ২০২০

বাড়িতে একা পেয়ে তিন দিন ভাতিজিকে ধর্ষণ করেছেন এক চাচা। ওই কিশোরী ধর্ষণে অন্তঃসত্ত্বা হয়ে পড়ে, জন্ম দেয় কন্যা সন্তানও। কিশোরীর অন্তঃসত্ত্বা হওয়া নিয়ে নানা কল্পনা-জল্পনা শুরু হলে ডিএনএ টেস্টে প্রমাণিত হয়েছে চাচাই ধর্ষণ করে তাকে।

ঘটনাটি ঘটেছে কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার বাঙ্গড্ডা ইউনিয়নের হেসিয়ারা গ্রামে। অভিযুক্ত সোহেল (৪৫) হেসিয়ারা গ্রামের আবদুল মান্নানের ছেলে।

বিষয়টি নিশ্চিত করেছেন নাঙ্গলকোট থানার কর্মকর্তা ও মামলার তদন্তকারী আখতার হোসেন। শনিবার ডিএনএ টেস্টের প্রতিবেদন হাতে পেয়ে এ কথা জানান তিনি।

গত ১৩ জুন কিশোরীর বাবা তার আপন ভাই সোহেলের বিরুদ্ধে মামলা করেন। মামলার পরের দিনই তাকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠায় পুলিশ। আদালতে ওই কিশোরী চাচাকে দায়ী করে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়।

এরপর কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে কিশোরীর ডাক্তারি পরীক্ষা হয়। আর জুন মাসের শেষদিকে সিজারের মাধ্যমে ওই কিশোরী কন্যা সন্তান জন্ম দেয়। পরে নাঙ্গলকোট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বখতিয়ার উদ্দিন চৌধুরীর মধ্যস্থতায় কিশোরীর মেয়েটিকে নোয়াখালীর চৌমুহনীতে এক নিঃসন্তান দম্পতির কাছে দত্তক দেওয়া হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর