Logo
শিরোনাম :
টেকনাফে অস্ত্র-গুলি-ইয়াবাসহ গ্রেফতার ১ কক্সবাজার সৈকতে গোসলে নেমে স্কুল ছাত্রের মৃত্যু কক্সবাজারে ছাত্রলীগ নেতা ফয়সাল হত্যার নেতৃত্বদানকারী আজিজ গ্রেপ্তার ১৬ মাসে ২০ লাখ ইয়াবাসহ ২৪৯ অস্ত্র উদ্ধার,আটক-৯৭২ সম্মেলন থেকে ফেরার পথে কক্সবাজারে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা উখিয়ায় আগ্নেয়াস্ত্র ও ইয়াবাসহ দুই রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেফতার রোহিঙ্গা ক্যাম্পে নারী ও শিশু নির্যাতন রোধে ৮-এপিবিএন এর হটলাইন টেকনাফে অস্ত্র ও গুলিসহ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেফতার উখিয়ায় ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ৬ রোহিঙ্গা গ্রেফতার উখিয়ায় এনজিও কর্মীকে কুপিয়ে জখম,মাদকাসক্ত রোহিঙ্গা আটক

পটিয়ায় কৃষক খুন

পটিয়া প্রতিনিধি। / ১৬৮ বার
আপডেট সময় : শনিবার, ২৯ আগস্ট, ২০২০

 

উপজেলার শোভনদন্ডী ইউনিয়নে হারাধন চৌধুরী (৬৫) নামের এক কৃষক খুন হয়েছে। সে শোভনদন্ডী ইউনিয়নের ৮নং ওয়ার্ড মাষ্টার বাড়ী এলাকার মৃত দেবেন্দ্র লাল চৌধুরীর পুত্র। রাত ৮ টার দিকে এলাকার নাভিখালী খাল থেকে ভাসমান অবস্থায় তার লাশ উদ্ধার করে পটিয়া থানার পুলিশ। বিষয়টি নিশ্চিত করে পটিয়া থানার এস. আই. নাজমুল।

নিহতের পুত্র উজ্জ্বল চৌধুরী জানান শনিবার দুপুর ২টার দিকে কৃষিকাজ করার জন্য ঘর থেকে বের হয় তার পিতা হারাধান চৌধুরী। সন্ধ্যা ৭টার দিকেও বাড়ীতে ফিরে না আসলে এলাকায় খোঁজাখুঁজি করার একপর্যায়ে বাড়ী থেকে আধা কি. মি. দূরে নাভিখালী খালে তার লাশ দেখতে পাওয়া যায়।

তিনি আরও বলেন দীর্ঘদিন ধরে বাড়ীর পাশের একজনের সাথে জায়গা নিয়ে বিরোধ চলে আসছিল। গত তিন মাস আগে তার বাবা বাদী হয়ে আদালতে একটি মামলা দায়ের করে। এ মামলা দায়েরের ফলে এঘটনা ঘটেছে বলে তার পুত্র উজ্জ্বল চৌধুরী দাবী করেন।

পটিয়া থানার এস. আই নাজমুল জানান শোভনদন্ডী ইউনিয়নের নাভিখালী খাল থেকে ভাসমান অবস্থায় একজন কৃষকের লাশ উদ্ধার করা হয়। সুরতহাল রিপোর্ট শেষে বিস্তারিত জানা যাবে। তবে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে জায়গা জমির বিরোধের জের ধরে এ খুনের ঘটনা ঘটেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর