Logo

উখিয়ায় ছোট ভাইয়ের আঘাতে বড় ভাইয়ের মৃত্যু

মোঃ শহিদ উখিয়া প্রতিনিধি। / ২১৪ বার
আপডেট সময় : বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২০

কক্সবাজারের উখিয়ার জালিয়াপালং ইউনিয়নের ছোয়াংখালী গ্রামে চিকিৎসাধীন অবস্থায় নুরুল হক (৬৮) নামক এক ব্যক্তি মারা গেছে।

বৃহস্পতিবার ( ২৪ সেপ্টেম্বর) ভোর সকালে কুতুপালংয়ের এমএসএফ হাসপাতালে তিনি মারা যান। লাশ ময়না তদন্তের শেষে বৃহস্পতিবার সন্ধ্যায় নিজ গ্রামের কবরস্থানে দাফন করা হয়েছে।

গ্রামবাসীরা জানান, উখিয়ার জালিয়াপালং ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের ছোয়াংখালী গ্রামের মৃত হাফিজুর রহমানের পুত্র নুরুল আলম ও আব্দু শুক্কুরের মধ্যে জমি সংক্রান্ত বিষয় নিয়ে বিরোধ চলে আসছিল। প্রত্যক্ষদর্শীরা জানান গত এক সপ্তাহ পূর্বে জায়গার বিরোধ নিয়ে সংঘটিত ঘটনায় ছোট ভাই আব্দু শুক্কুর ও তার সাঙ্গ-পাঙ্গরা বড় ভাই নুরুল আলমের উপর হামলা চালায়।

পারিবারিক সূত্রে জানা যায় যায়, আহত নুরুল আলম আলমকে গুরুতর অবস্থায় এমএসএফ হাসপাতলে ভর্তি করা হয়। কয়েকদিন পর বাড়ি নিয়ে আসলে পরবর্তীতে তার অবস্থা অবনতি ঘটে। পরে গত মঙ্গলবার তাকে আবারও হাসপাতালে তাকে ভর্তি করে।

এদিকে বৃহস্পতিবার ভোর সকালে চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে নুরুল আলম মারা যান। উখিয়া থানা পুলিশ খবর পেয়ে হাসপাতাল থেকে লাশ উদ্ধার পূর্বক ময়না তদন্ত করে স্বজনদের নিকট হস্তান্তর করা হয়েছে। তবে লাশের শরীরে কোন আঘাতের চিহ্ন নেই এবং নিকটাত্মীয় করা এ ব্যাপারে কোন অভিযোগ করেনি বলে সেকেন্ড অফিসার মোবারক জানান।

নিহতের প্রতিবেশীরা জানান, ময়নাতদন্ত শেষে বৃহস্পতিবার সন্ধ্যায় ছোয়াংখালী কেন্দ্রীয় জামে মসজিদ প্রাঙ্গণে জানাজার নামাজ শেষে স্থানীয় কবরস্থানে তাকে দাফন করা হয়ে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর