Logo

রাজশাহীতে ৫০ গ্রাম হেরোইনসহ গোদাগাড়ীর উপজেলার দেওপাড়া ইউনিয়নের কৃষক লীগের সাধারণ সম্পাদক রুহুলসহ গ্রেপ্তার-২

মোঃআবু তাহের রাজশাহী জেলা প্রতিনিধিঃ / ১৯০ বার
আপডেট সময় : মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০২০

রাজশাহীতে ৫০ গ্রাম হেরোইনসহ গোদাগাড়ীর উপজেলার দেওপাড়া ইউনিয়নের কৃষক লীগের সাধারণ সম্পাদক রুহুল আমিন (৩৮) ও মোছা রোজিনা খাতুন (৩৫) নামের দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে বোয়ালিয়া মডেল থানা পুলিশ।

সোমবার রাতে শিরোইল বাসস্ট্যান্ড এলাকা থেকে তাদের গ্রেপ্তার করে পুলিশ বলে জানিয়েছেন বোয়ালিয়া মডেল থানার ওসি নিবারন চন্দ্র বর্মন।

ওসি জানান, গোপন সংবাদের ভিত্তিতে বোয়ালিয়া মডেল থানা পুলিশের একটি টিম সোমবার রাতে শিরোইল বাসস্ট্যান্ড এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় গোদাগাড়ীর কামিরপাড়া গ্রামের মোসলেম উদ্দিনের ছেলে ও উপজেলার দেওপাড়া ইউনিয়নের কৃষক লীগের সাধারণ সম্পাদক রুহুল আমিন (৩৮) ও সিরাজগঞ্জের সলঙ্গা উপজেলার হাটিকুমরুল বাজার এলাকার আসিফ হোসেনের স্ত্রী রোজিনা খাতুন (৩৫) ৫০ গ্রাম হেরোইনসহ হাতে নাতে গ্রেপ্তার করে পুলিশ।

বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারন চন্দ্র বর্মন আরো জানান, কৃষকলীগ নেতা রুহুলের কাছে ৪০ গ্রাম হেরোইন ছিলো। আর তার সঙ্গে থাকা রোজিনার কাছে ছিল ১০ গ্রাম। তারা বাসস্ট্যান্ডে গাড়িতে ওঠার জন্য অপেক্ষা করছিলেন।

তারা দীর্ঘদিন যাবত মাদক ব্যবসার সাথে জড়িত বলে পুলিশের কাছে স্বীকার করেছে। হেরোইন গুলি শিরাজগঞ্জে নিয়ে যাওয়ার সময় বাসে উঠার জন্য অপেক্ষা করছিলো। এ সময় তাদের গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর