Logo

সৈকতে গোসল করতে নেমে ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয় ছাত্রের মৃত্যু

কক্সবাজার প্রতিনিধি।  / ২০৪ বার
আপডেট সময় : শুক্রবার, ২ অক্টোবর, ২০২০

কক্সবাজার সমুদ্র সৈকতে গোসল করতে নেমে না ফেরার দেশে চলে গেলেন ঢাকা ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয়ের ছাত্র ফাতিন ইতমাম মাহমুদ (২৫)। সে ওই বিশ্ববিদ্যালয়ের ইংরেজী বিভাগের ৮ম সেমিস্টারে অধ্যয়নরত ছিল। শুক্রবার (৩ অক্টোবর) বিকেলের দিকে সুগন্ধা পয়েন্টে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। নিহত ফাতিন রাজধানী মিরপুর-১ এর বাসিন্দা মাহমুদুর রহমানের পুত্র। বিষয়টি নিশ্চিত করেছেন সৈকতে নিয়োজিত বীচকর্মী মাহবুবুর আলম।

জানা যায়, ফাতিন, কবির, রায়হান, শিবলী ও শরীফুল হাসান শুক্রবার ভোরে ঢাকা থেকে কক্সবাজার বেড়াতে আসেন। কলাতলীর হোটেল টাইড ওয়ার্টারে তারা উঠেন। দুপুরের পর সৈকতের সুগন্ধা পয়েন্টে গোসল করতে যায় ৫ বন্ধু। গোসলের এক ফাঁকে চোরাবালিতে আটকে যায় ফাতিন। তাকে ডুবতে দেখে আরেক বন্ধু রায়হান বাঁচানোর জন্য আপ্রাণ চেষ্টা করে। কিন্তু রায়হানের হাত ফসকে সাগরের অতল গহরে হারিয়ে যায় ফাতিন। মিনিটে দশক পর ফাতিনের নিথর দেহ পানিতে ভেসে উঠে। পরে তাকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এসময় কান্নায় ভেঙে পড়েন তার বন্ধুরা।
এ ব্যাপারে কক্সবাজার সদর থানার ওসি শেখ মুনির উল গীয়াস ঘটনার সত্যতার নিশ্চিত করে বলেন, ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর