Logo

রাঙ্গুনিয়ায় কিশোরী ধর্ষণের ঘটনায় যুবক গ্রেপ্তার

রাঙ্গুনিয়া প্রতিনিধি। / ১৪০ বার
আপডেট সময় : শনিবার, ৩ অক্টোবর, ২০২০

চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় এক যুবকের বিরুদ্ধে ১৪ বছর বয়সী এক কিশোরীকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণের অভিযোগে ওঠেছে। অভিযুক্ত যুবকের নাম সাজ্জাদ হোসেন (৩৫)। উপজেলার ইসলামপুর ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড পোঁড়াবন এলাকায় এই ঘটনা ঘটে। আজ শনিবার (৩ অক্টোবর) দুপুরে আদালতের মাধ্যমে অভিযুক্ত সাজ্জাদকে কারাগারে পাঠানো হয়েছে।

মামলার এজহার সূত্রে জানা যায়, অভিযুক্ত সাজ্জাদ ও তার বন্ধু মো. রিপন (২০) গত মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) জোরপূর্বক মেয়েটিকে গাড়িতে তুলে রাঙামাটি নিয়ে যায়। সেখানে ভয় দেখিয়ে একটি আবাসিক হোটেলে রেখে তাকে রাতভর ধর্ষণ করে। পরদিন মেয়েটিকে তারা ওই অবস্থায় হোটেলে ফেলে পালিয়ে যায়। এদিকে রাত পেরিয়ে গেলেও কিশোরী মেয়েটির কোন সন্ধান না পেয়ে স্বজনরা খোঁজাখুঁজির একপর্যায়ে থানায় একটি নিখোঁজ ডায়েরি দাযের করেন। অন্যদিকে রাতভর ধর্ষণের স্বীকার মূর্মুর্ষু কিশোরীকে রাঙ্গামাটির স্থানীয় লোকজন উদ্ধার করে পরিবারের কাছে পৌঁছে দেয়।

ইসলামপুর ইউপি সদস্য মো. বেলাল বলেন, মেয়েটির পরিবার খুবই গরীব এবং নিরীহ প্রকৃতির। ধর্ষণকারীরা টাকার বিনিময়ে ও ভয়-ভীতি দেখিয়ে বিষয়টি মিটমাট করার চেষ্টা করেছিল। এই অবস্থায় তারা আমার কাছে এলে আমি তাদের সাথে নিয়ে রাঙ্গুনিয়া থানায় গিয়ে ধর্ষণ মামলা দায়ের করি। কিশোরীর নানী বাদি হয়ে থানায় অভিযুক্ত দুই যুবককে বিবাদি করে মামলাটি দায়ের করেন।

রাঙ্গুনিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মাহবুব হোসেন বলেন, ধর্ষণের বিষয়ে থানায় মামলা দায়ের হওয়ার পর অভিযান চালিয়ে অভিযুক্ত একজনকে গ্রেপ্তার করে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। ঘটনার স্বীকার কিশোরী মেয়েটির ডাক্তারি পরীক্ষা করা হয়েছে। তবে প্রাথমিক তদন্তে ধর্ষণের বিষয়টির প্রমাণ পাওয়া গেছে। এই ঘটনায় জড়িত অপর আসামিকেও গ্রেপ্তারপূর্বক প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর