Logo
শিরোনাম :
টেকনাফে অস্ত্র-গুলি-ইয়াবাসহ গ্রেফতার ১ কক্সবাজার সৈকতে গোসলে নেমে স্কুল ছাত্রের মৃত্যু কক্সবাজারে ছাত্রলীগ নেতা ফয়সাল হত্যার নেতৃত্বদানকারী আজিজ গ্রেপ্তার ১৬ মাসে ২০ লাখ ইয়াবাসহ ২৪৯ অস্ত্র উদ্ধার,আটক-৯৭২ সম্মেলন থেকে ফেরার পথে কক্সবাজারে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা উখিয়ায় আগ্নেয়াস্ত্র ও ইয়াবাসহ দুই রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেফতার রোহিঙ্গা ক্যাম্পে নারী ও শিশু নির্যাতন রোধে ৮-এপিবিএন এর হটলাইন টেকনাফে অস্ত্র ও গুলিসহ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেফতার উখিয়ায় ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ৬ রোহিঙ্গা গ্রেফতার উখিয়ায় এনজিও কর্মীকে কুপিয়ে জখম,মাদকাসক্ত রোহিঙ্গা আটক

কক্সবাজারে আবাসিক হোটেল থেকে তরুণীর ঝুলন্ত লাশ উদ্ধার

কক্সবাজার প্রতিনিধি।  / ২০৪ বার
আপডেট সময় : শুক্রবার, ৯ অক্টোবর, ২০২০

কক্সবাজারের কলাতলী আবাসিক হোটেল ‘ইকরা বিচ’ থেকে এক পর্যটক তরুণীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৮ অক্টোবর) দিবাগত রাত সাড়ে ১০ টার দিকে হোটেলের একটি কক্ষ থেকে লাশটি উদ্ধার করে সদর থানা পুলিশ। হোটেলের রেজিস্টার অনুযায়ী তরুণীর নাম সাথী আক্তার (১৯)। তিনি বরগুনা জেলার খাইরুল ইসলাম পলাশের মেয়ে।

তথ্য অনুযায়ী, মেয়েটির সাথে তার স্বামী অর্ণব শেখ ৮ অক্টোবর সকাল ১০টায় হোটেলটিতে উঠেন। তার স্বামী এখন পলাতক রয়েছে। কোর্ট ম্যারেজ করে এফিডেভিট সূত্রে বিগত ১৩ দিন আগে তাদের বিয়ে হয়। স্বামী অর্ণব শেখ ফরিদপুর কোতোয়ালির ওলিপুর বাসিন্দা ফরিদ শেখের ছেলে বলে জানা গেছে।

কক্সবাজার সদর মডেল থানার ওসি তদন্ত বিপুল চন্দ দে জানান, হোটেলের একটি কক্ষ থেকে লাশটি ফ্যানের সাথে ওড়না প্যাচানো অবস্থায় উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে রাতে। ময়নাতদন্তের জন্য লাশটি এখনো কক্সবাজার জেলা হাসপাতাল মর্গে রয়েছে। শুক্রবার বিকালের মধ্যে ময়নাতদন্ত করা হবে। এটি হত্যা নাকি আত্মহত্যা তা নিশ্চিত হওয়া যায় নি এখনো। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর বিস্তারিত জানা যাবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর