Logo
শিরোনাম :
টেকনাফে অস্ত্র-গুলি-ইয়াবাসহ গ্রেফতার ১ কক্সবাজার সৈকতে গোসলে নেমে স্কুল ছাত্রের মৃত্যু কক্সবাজারে ছাত্রলীগ নেতা ফয়সাল হত্যার নেতৃত্বদানকারী আজিজ গ্রেপ্তার ১৬ মাসে ২০ লাখ ইয়াবাসহ ২৪৯ অস্ত্র উদ্ধার,আটক-৯৭২ সম্মেলন থেকে ফেরার পথে কক্সবাজারে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা উখিয়ায় আগ্নেয়াস্ত্র ও ইয়াবাসহ দুই রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেফতার রোহিঙ্গা ক্যাম্পে নারী ও শিশু নির্যাতন রোধে ৮-এপিবিএন এর হটলাইন টেকনাফে অস্ত্র ও গুলিসহ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেফতার উখিয়ায় ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ৬ রোহিঙ্গা গ্রেফতার উখিয়ায় এনজিও কর্মীকে কুপিয়ে জখম,মাদকাসক্ত রোহিঙ্গা আটক

কাপ্তাইয়ে ক্ষেতে বিষ প্রয়োগ করতে গিয়ে কৃষকের মৃত্যু

নূর হোসেন মামুন, কাপ্তাই ॥ / ১৩৭ বার
আপডেট সময় : সোমবার, ১২ অক্টোবর, ২০২০

রাঙ্গামাটির কাপ্তাইয়ের চন্দ্রঘোনা থানাধীন উজানছড়ি পাড়ায় আদায় ক্ষেতে বিষ প্রয়োগ করতে গিয়ে বিষক্রিয়ায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় হ্লাপ্রুচাই মারমা (৬০) নামের এক ব্যক্তি মারা গিয়েছেন। সোমবার (১২ই অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৬টায় চন্দ্রঘোনা খ্রীষ্টিয়ান মিশন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় তিনি।

চন্দ্রঘোনা থানা অফিসার ইনচার্জ ইকবাল বাহার চৌধুরী জানান, চন্দ্রঘোনা থানাধীন উজানছড়ি পাড়া এলাকায় মৃত থুইসা মারমার ছেলে হ্লাপ্রুচাই মারমা আদা ক্ষেতে বিষ প্রয়োগ করতে গিয়ে বাড়ি না ফিরলে পরিবারের লোকজন বিকেলে ক্ষেতে গিয়ে তাকে অচেতন অবস্থায় দেখতে পায়। পরে উদ্ধার করে বাড়িতে অতঃপর চন্দ্রঘোনা খ্রীষ্টিয়ান মিশন হাসপাতালে আনা হলে সন্ধ্যা সাড়ে ৬টায় চিকিৎসাধীন অবস্থায় মারা যায় তিনি। ধারণা করা হচ্ছে ক্ষেতে বিষ প্রয়োগ করার সময় নাকে ও মুখে মাস্ক পরিধান না করার কারণে সে অসুস্থ হয়ে পড়তে পারে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর