Logo

চাচিকে ধর্ষণ: যুবলীগ নেতার ৪ দিনের রিমান্ড

নোয়াখালী প্রতিনিধি / ১৫৮ বার
আপডেট সময় : বৃহস্পতিবার, ২২ অক্টোবর, ২০২০

নোয়াখালীর চাটখিলের নোয়াখলায় গৃহবধূ ধর্ষণ ঘটনার অভিযুক্ত মজিবুল রহমান শরীফ (৩২) কে চার দিনের রিমান্ড দিয়েছে আদালত।

জেলার ৭নং আমলী আদালতের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সাঈদীন নাঁহীয়ের আদালতে শুনানী শেষে দুটি মামলায় চার দিনের রিমান্ডের আদেশ দেন বিচারক। মজিবুল রহমান শরীফ (৩২) ১নং ওয়ার্ডের ইয়াছিন বাজার সংলগ্ন ওয়াতির বাড়ির রফিকুল ইসলাম খোকন’র ছেলে।

জেলার সহকারি সরকারি কৌশুলী (এপিপি) শংকর চন্দ্র ভৌমিক জানান, আজ বৃহস্পতিবার সকালে শরীফকে ধর্ষণ ও অস্ত্রের দুটি মামলায় ৫ দিন করে মোট ১০ দিনের রিমান্ড আবেদন করে পুলিশ। একটিতে ৫ দিন করে মোট ১০ দিনের রিমান্ড চাওয়া হলে আদালত ধর্ষণ মামলায় ৩দিন ও অস্ত্র মামলায় ১ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

চাটখিল থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ারুল ইসলাম জানান, শরীফের বিরুদ্ধে ধর্ষণ ও অস্ত্র আইনে দুটি মামলার শুনানী শেষে দুটি মামলায় ৪ দিনের রিমান্ডের আদেশ দেন বিচারক।

প্রসঙ্গত, বুধবার (২১ অক্টোবর) ভোর ৫ টার দিকে ওই গৃহবধূ তার নিজ ঘরে ঘুমিয়ে ছিলেন। শরীফ কৌশলে গৃহবধূর টিনশেড ঘরে প্রবেশ করে জোর পূর্বক ওই গৃহবধূকে ধর্ষণ করে এবং উলঙ্গ করে ছবি-ভিডিও ধারণ করে চলে যায়। পরে এ ঘটনায় নির্যাতিতা গৃহবধূ নারী ও শিশু নির্যাতন দমন আইনে চাটখিল থানায় মামলা করলে তাৎক্ষণিক অভিযান চালিয়ে পুলিশ দুপুর বুধবার বিকেল ৩টার দিকে তাকে উপজেলার নোয়াখলা ইউনিয়নের ইয়াছিন বাজার থেকে আটক করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর