Logo
শিরোনাম :
টেকনাফে অস্ত্র-গুলি-ইয়াবাসহ গ্রেফতার ১ কক্সবাজার সৈকতে গোসলে নেমে স্কুল ছাত্রের মৃত্যু কক্সবাজারে ছাত্রলীগ নেতা ফয়সাল হত্যার নেতৃত্বদানকারী আজিজ গ্রেপ্তার ১৬ মাসে ২০ লাখ ইয়াবাসহ ২৪৯ অস্ত্র উদ্ধার,আটক-৯৭২ সম্মেলন থেকে ফেরার পথে কক্সবাজারে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা উখিয়ায় আগ্নেয়াস্ত্র ও ইয়াবাসহ দুই রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেফতার রোহিঙ্গা ক্যাম্পে নারী ও শিশু নির্যাতন রোধে ৮-এপিবিএন এর হটলাইন টেকনাফে অস্ত্র ও গুলিসহ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেফতার উখিয়ায় ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ৬ রোহিঙ্গা গ্রেফতার উখিয়ায় এনজিও কর্মীকে কুপিয়ে জখম,মাদকাসক্ত রোহিঙ্গা আটক

২৮ হাজার ইয়াবাসহ র‌্যাবের হাতে ধরা বাসের সুপারভাইজার

পটিয়া প্রতিনিধি। / ১৫৩ বার
আপডেট সময় : শুক্রবার, ২৩ অক্টোবর, ২০২০

পটিয়া উপজেলার বাইপাস এলাকায় কক্সবাজার থেকে আসা একটি বাসে অভিযান চালিয়ে ২৮ হাজার ৬৫০ পিস ইয়াবাসহ শরিফুল ইসলাম (৩২) নামে একজনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

আটক শরিফুল ইসলাম কুমিল্লা জেলার দেবিদ্বার থানাধীন চাঁন্দপুর এলাকার আবদুল আলিমের ছেলে।
তিনি বিআরটিসি বাসের সুপারভাইজার হিসেবে কর্মরত বলে জানিয়েছে র‌্যাব।

র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মো. মাহমুদুল হাসান মামুন বলেন, পটিয়া উপজেলার বাইপাস এলাকায় কক্সবাজার থেকে আসা একটি বাসে অভিযান চালিয়ে ২৮ হাজার ৬৫০ পিস ইয়াবাসহ শরিফুল ইসলাম নামে একজনকে আটক করা হয়েছে। তাকে পটিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

র‌্যাব-৭ এর সহকারী পুলিশ সুপার মো. মাশকুর রহমান বলেন, শরিফুল ইসলাম বিআরটিসি বাসের সুপারভাইজার হিসেবে কাজ করেন। কিন্তু এর আড়ালে তিনি ইয়াবার ব্যবসা করেন। দীর্ঘদিন ধরে নানা কৌশলে কক্সবাজার থেকে ইয়াবা এনে চট্টগ্রামসহ বিভিন্ন এলাকায় বিক্রি করে আসছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর