Logo

কবিরাজি ওষুধের সঙ্গে নেশাজাতীয় পানীয় খাইয়ে ‘ধর্ষণ’

নিজস্ব প্রতিবেদকঃ / ১৬৮ বার
আপডেট সময় : শনিবার, ২৪ অক্টোবর, ২০২০

গাজীপুরের শ্রীপুরে ধনুয়া এলাকায় কবিরাজি ওষুধের সঙ্গে নেশাজাতীয় পানীয় পান করিয়ে এক কারখানা শ্রমিককে (১৮) ধর্ষণের অভিযোগ উঠেছে আবুল হাসেম (৫০) নামের এক কবিরাজের বিরুদ্ধে। এ ঘটনায় কবিরাজের বিরুদ্ধে শ্রীপুর থানায় মামলা হয়েছে।

ভুক্তভোগীর বরাত দিয়ে শ্রীপুর থানার উপপরিদর্শক (এসআই) সোহেল রানা জানান, ভিকটিম ও অভিযুক্ত উভয়েই ধনুয়া এলাকার একটি ভাড়া বাড়িতে থাকতেন। সেই সূত্রে তাদের পরিচয় হয়। বেশ কিছুদিন আগে অভিযুক্ত ভিকটিমকে জানায় তিনি একজন কবিরাজ। গত মঙ্গলবার (২০ অক্টোবর) বেলা ১১টার দিকে ভিকটিমকে অভিযুক্ত আবুল হাসেম তার ঘরে ডেকে নিয়ে যায়। সেখানে নিয়ে সে জানায় তার বিভিন্ন সমস্যা আছে তাই কোনো বিয়ের প্রস্তাব আসে না। এসব সমস্যা সমাধানের কথা বলে ভিকটিমকে তিনি তরল পানীয় খেতে দেয়। এ পানিতে আগে থেকেই নেশাজাতীয় দ্রব্য মিশ্রিত থাকায় ভিকটিমে ঝিমুনি আসে। এসময় সে তার নিজের ঘরে চলে আসলে কিছুক্ষণ পর অভিযুক্ত গিয়ে তাকে নিজ ঘর থেকে বের করে একই বাড়ির একটি খালি ঘরে নিয়ে ধর্ষণ করেন। পরে ভিকটিমের কান্নাকাটির শব্দে তার ফুফু ও প্রতিবেশীরা এসে তাকে উদ্ধার করে।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন জানান, এ ঘটনায় শ্রীপুর থানায় মামলা রুজু হয়েছে। অভিযুক্ত পালিয়ে যাওয়ায় তাকে এখনো গ্রেপ্তার করা যায়নি। ভিকটিমের স্বাস্থ্য পরীক্ষার উদ্যোগ নেওয়া হয়েছে।

সূত্র,আমাদের সময়


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর