Logo

গোদাগাড়ীতে উপজেলার ক্ষুদ্র নৃগোষ্ঠী ও ছাত্র/ছাত্রীদের বাইসাইকেল শিক্ষাবৃত্তি ক্রীড়া ও সাংস্কৃতিক সামগ্রী প্রদান

মোঃ আবু তাহের, রাজশাহী জেলা প্রতিনিধিঃ / ১৩৪ বার
আপডেট সময় : মঙ্গলবার, ২৭ অক্টোবর, ২০২০

রাজশাহীর গোদাগাড়ী উপজেলার ২০১৯-২০ অর্থ বছরে “বিশেষ এলাকার জন্য উন্নয়ন সহায়তা (পাবর্ত্য চট্টগ্রাম ব্যতীত) ক্ষুদ্র নৃ-গোষ্ঠী ছাত্র ছাত্রীদের জীবনমান উন্নয়নে শিক্ষাবৃত্তি, শিক্ষা ও স্বাস্থ্য উপকরণ, ক্রীড়া ও সাংস্কৃতিক সামগ্রী বিতরণ এবং বসতবাড়ির চাবি হস্তান্তর করা হয়েছে। মঙ্গলবার (২৭ অক্টোবর) সকালে সাড়ে দশটার দিকে জেলা অডিটোরিয়ামে আলোচনা সভাটি অনুষ্ঠিত হয়।

গোদাগাড়ী উপজেলায় বসবাসরত ক্ষুদ্র নৃগোষ্ঠী ছাত্র ছাত্রী দের মধ্যে ( ৩০৭) জনের মাঝে ৩,৯৯,৯০০/- টাকা শিক্ষা উপবৃত্তি,( ৪০০ )জন ছাত্র ছাত্রী দের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ।
ক্ষুদ্র নৃগোষ্ঠী (৩০) জন ছাত্র ও ছাত্রী দের মাঝে বাইসাইকেল বিতরণ,।

ক্ষুদ্র নৃগোষ্ঠী ৪টি সাংস্কৃতিক সংগঠন কে সাংস্কৃতিক সামগ্রী বিতরণ, ক্ষুদ্র নৃগোষ্ঠী ১৫ জনের মাঝে বাড়ির চাবি হস্তান্তর এবং আমার বাড়ি আমার খামার প্রকল্পের আওতায় ১০০ জনের মাঝে ২৫,০০,০০০/- টাকা ঋন বিতরণ ।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোদাগাড়ী -তানোরের উন্নয়নের রুপকার, পোড়ামাটির সন্তান আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী এম, পি।

সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর আলম,
উপজেলা পরিষদের নির্বাহী অফিসার মোঃ আলমগীর হোসেন
ভাইস-চেয়ারম্যান মোঃ আব্দুল মালেক, উপজেলা আওয়ামীলীগের (ভারপ্রাপ্ত) সভাপতি মোঃ আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক মোঃ আব্দুর রশিদ, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ গোলাম কাউসার মাসুম, পৌর আওয়ামীলীগের সভাপতি মোঃ অয়েজুদ্দিন বিশ্বাস, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ আব্দুল্লাহ, প্রেস ক্লাবের সভাপতি মোঃ বকুল আহমেদ, উপজেলা প্রেস ক্লাবের সভাপতি মোঃ আলমগীর কবির তোতা,

এই সময় ক্ষুদ্র নৃগোষ্ঠীর ছাত্র ছাত্রীদের জীবনমান উন্নয়নে বাইসাইকেল বিতরণ,বসতহীন পরিবারের মাঝে বসত নির্মীত বাড়ীর চাবি প্রদান করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর