Logo

গোদাগাড়ীতে পৌরসভা নির্বাচনে প্রথমবার মতো মহিলা প্রার্থী শাহনাজ আখতার

মোঃ আবু তাহের, রাজশাহী জেলা প্রতিনিধিঃ / ১৪৬ বার
আপডেট সময় : মঙ্গলবার, ২৭ অক্টোবর, ২০২০

রাজশাহীর গোদাগাড়ীতে আসন্ন পৌরসভা নির্বাচনে ভোটের দিন যতই ঘনিয়ে আসছে ততই যেনো নতুন নতুন প্রার্থীর মুখের দেখা মিলছে। পৌর নির্বাচনে পূর্ব প্রার্থী ছাড়াও সব জায়গাতে নতুন প্রার্থীদের ভোটের মাঠে দৌড় ঝাপ দেখা যাচ্ছে। তেমনি গোদাগাড়ী পৌরসভা নির্বাচনে নতুন মুখ দেখা দিয়েছে।

পুরুষ প্রার্থী ছাড়াও এবার গোদাগাড়ী পৌরসভায় এই প্রথম বারের মত নারী নেত্রী গোদাগাড়ী পৌর মহিলা আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদীকা শাহনাজ আখতার মেয়র নির্বাচনের ঘোষণা দিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে সরব রয়েছে। তার অনুসারিরা ফেসবুকে ছবি পোস্ট দিয়ে সবার নজর কেড়েছে। তিনি আগামী পৌরসভা নির্বাচনে মেয়র পদে ভোট করবেন বলে এই প্রতিবেদক কে জানিয়েছেন।

শাহনাজ আখতার ইতি পৌর আওয়ামীলীগের মহিলা সম্পাদিকা ছাড়াও তিনি গোদাগাড়ী উপজেলার পিরিজপুর উচ্চ বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক। তিনি ছাত্রজীবনে আওয়ামীলীগে দুর্দিনে ছাত্রলীগের রাজনীতিতে সামনের কাতারে থেকেছেন বলে জানান। এছাড়াও শাহনাজ আখতার ইতি গোদাগাড়ী উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক গোলাম কাউসার মাসুমের সহধর্মীনি।

শাহনাজ আখতার ইতি জানান, বর্তমান আওয়ামীলীগ সভাপতি ও প্রধান মন্ত্রী শেখ হাসিনা অনেক উন্নয়ন করেছেন। বিশেষ করে নারীদের আত্নকর্মসংস্থান ছাড়াও তার উন্নয়নের অবদান বলার মতো না। আগামী পৌর নির্বাচনে নৌকার প্রার্থী হিসেবে থাকবো। দলীয় সিদ্ধান্তের বাইরে নয়, দল থেকে যদি মনোনয়ন দেওয়া হয় তাহলে নির্বাচন করে নারীদের উন্নয়ন ছাড়াও পৌরবাসীর জন্য সকল ধরনের উন্নয়ন করে জনসেবা করতে চান বলে জানান। তিনি সকলের নিকট দোয়া প্রার্থী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর