Logo

কাপ্তাইয়ে ইয়াবাসহ ২জন ও ওয়ারেন্টভুক্ত ১আসামি আটক

নূর হোসেন মামুন, কাপ্তাই || / ৭৭ বার
আপডেট সময় : বৃহস্পতিবার, ২৯ অক্টোবর, ২০২০

কাপ্তাইয়ে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মো. সেলিম (৩০) ও মো. মুনশী (৩০) নামের দুই ব্যক্তিকে ইয়াবাসহ আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৯ই অক্টোবর) বিকাল সাড়ে ৪টায় রেশম বাগানস্থ পুলিশের চেকপোষ্ট থেকে তাদের আটক করা হয়। এছাড়া পৃথক অভিযানে সন্ধ্যায় প্রজেক্ট এলাকা থেকে আটক হয় জি আর মামলার ওয়ারেন্টভুক্ত আসামি মোশারফ হোসেন সুমন।

কাপ্তাই থানা অফিসার ইনচার্জ মো. নাছির উদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বৃহস্পতিবার (২৯ই অক্টোবর) বিকাল সাড়ে ৪টায় ইয়াবা সহ ২ জনকে আটক করা হয়। অভিযানে কাপ্তাইয়ের চন্দ্রঘোনা ইউপির বারঘোনিয়া এলাকার বাচ্চু মিয়ার ছেলে মো. সেলিমের কাছে ৪পিছ হালকা গোলাপী রংয়ের ইয়াবা ট্যাবলেট ও রাঙ্গুনিয়া উপজেলার হোছনাবাদ ইউপির বালুচর এলাকার মোজাম্মেল হোসেনের ছেলে মো. মুনশীর কাছ থেকে ৪পিছ গোলাপী রংয়ের ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়। তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। এছাড়া পৃথক অভিযানে ওয়ারেন্টভুক্ত আসামি মোশারফ হোসেন সুমনকে আটক করা হয়। সে কাপ্তাইয়ের ফুলবাগান এলাকার মো. মিলনের ছেলে। শুক্রবার (৩০ই অক্টোবর) তাদের রাঙামাটি আদালতে প্রেরণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর