Logo

কক্সবাজারে ছাত্রলীগের ডাকা বুধবারের হরতাল স্থগিত

কক্সবাজার প্রতিনিধি।  / ১৫৩ বার
আপডেট সময় : মঙ্গলবার, ৩ নভেম্বর, ২০২০

কেন্দ্রীয় নেতৃবৃন্দের অনুরোধে এবং প্রশাসনিক কর্মকর্তাদের সাথে ফলপ্রসূ আলোচনার পরিপ্রেক্ষিতে কক্সবাজারে পূর্বঘোষিত বুধবার (৪ নভেম্বর) হরতালের কর্মসূচী আপাতত স্থগিত ঘোষনা করা হয়েছে। কক্সবাজারের জেলা ছাত্রলীগের নিবেদিত সর্বস্তরের নেতা কর্মীদের ধৈর্য্য সহকারে শান্তিপূর্ন পরিবেশ বজায় রাখার জন্য অনুরোধও করা হয়। তবে আগামী দিনে শান্তিপূর্ন আন্দোলন সংগ্রাম অব্যাহত থাকবে। বিষয়টি মঙ্গলবার (৩ নভেম্বর) রাত ৯ টায় নিশ্চিত করেছেন হরতাল কর্মসূচীর ডাক দেওয়া বিদায়ী জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মারুফ ইবনে হোসাইন।

এছাড়া কোন তৃতীয় পক্ষ বা দুর্বৃত্ত কর্তৃক জেলার কোথাও রাস্তা-ঘাটে বা যান চলাচলে বিঘ্ন ঘটাতে না পারে সেদিকে ছাত্রলীগ নেতা-কর্মীদের সজাগ থাকার অনুরোধও জানান তিনি।

প্রসঙ্গগত, গত সোমবার (২ নভেম্বর) সন্ধ্যায় কেন্দ্রীয় ছাত্রলীগ সাদ্দাম হোসাইনকে সভাপতি ও আবু মো. মারুফ আদনানকে সাধারণ সম্পাদক করে কক্সবাজার জেলা ছাত্রলীগের কমিটি ঘোষণা করে। ১৪ সদস্য বিশিষ্ট এই কমিটিতে স্বাক্ষর করেন কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য্য।

কমিটি ঘোষণার পরই কক্সবাজার শহরে পক্ষে-বিপক্ষে মিছিল শুরু হয়। ঘোষিত কমিটিকে অবৈধ ও অবাঞ্চিত ঘোষণাও করেন কক্সবাজার জেলা ছাত্রলীগের সদ্য বিদায়ী সভাপতি ইশতিয়াক আহমেদ জয় ও সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) মোর্শেদ হোসাইন তানিম। নব কমিটিকে অবাঞ্চিত ঘোষণা করে বুধবার (৪ নভেম্বর) কক্সবাজারে সকাল-সন্ধ্যা হরতালের কর্মসূচীও দেয়া হয় সোমবার রাতে। জেলা ছাত্রলীগের সভাপতি ইশতিয়াক আহমদ জয় ও সাধারণ সম্পাদক মোর্শেদ হোসাইন তানিমের নেতৃত্বাধীন কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মারুফ ইবনে হোসাইন হরতাল কমসূর্চীর ঘোষনা দেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর