Logo
শিরোনাম :
টেকনাফে অস্ত্র-গুলি-ইয়াবাসহ গ্রেফতার ১ কক্সবাজার সৈকতে গোসলে নেমে স্কুল ছাত্রের মৃত্যু কক্সবাজারে ছাত্রলীগ নেতা ফয়সাল হত্যার নেতৃত্বদানকারী আজিজ গ্রেপ্তার ১৬ মাসে ২০ লাখ ইয়াবাসহ ২৪৯ অস্ত্র উদ্ধার,আটক-৯৭২ সম্মেলন থেকে ফেরার পথে কক্সবাজারে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা উখিয়ায় আগ্নেয়াস্ত্র ও ইয়াবাসহ দুই রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেফতার রোহিঙ্গা ক্যাম্পে নারী ও শিশু নির্যাতন রোধে ৮-এপিবিএন এর হটলাইন টেকনাফে অস্ত্র ও গুলিসহ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেফতার উখিয়ায় ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ৬ রোহিঙ্গা গ্রেফতার উখিয়ায় এনজিও কর্মীকে কুপিয়ে জখম,মাদকাসক্ত রোহিঙ্গা আটক

সীতাকুণ্ডে আগ্নেয়াস্ত্র ও গুলিসহ যুবক গ্রেপ্তার

সীতাকুণ্ড প্রতিনিধি। / ১৫৮ বার
আপডেট সময় : মঙ্গলবার, ৩ নভেম্বর, ২০২০

সীতাকুণ্ডে আগ্নেয়াস্ত্রসহ এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে। মঙ্গলবার রাতে উপজেলার বারআউলিয়া থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃত যুবকের নাম মোঃ সালাউদ্দিন (৪৪)। সে বাড়বকুণ্ড ইউনিয়নের ৮নং ওয়ার্ডের দক্ষিণ মাহমুদাবাদ গ্রামের ফসি মেম্বারের বাড়ীর খোরশেদ আলমের ছেলে। এ ব্যাপারে থানায় একটি মামলা দায়ের হয়েছে।
থানা সূত্রে জানা যায়, মঙ্গলবার সন্ধ্যা আনুমানিক ৭টার দিকে উপজেলার বারআউলিয়া এলাকায় এক যুবক অস্ত্রসহ ঘোরাফেরা করছে মর্মে গোপন সূত্রে খবর পেয়ে মোঃ সালাউদ্দিন নামক এক যুবককে তল্লাশী করে তার কাছ থেকে একটি দেশীয় এলজি ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়। গ্রেপ্তারের পর সালাউদ্দিন বলেন, তার সাথে সাগরের কিছু জলদস্যুর শত্রুতা আছে। এ কারণে সে এলজি রেখেছে। সীতাকুণ্ড থানার ওসি (তদন্ত) সুমন বণিক বলেন, আমাদের ধারণা সে অস্ত্রের ব্যবসা করছিলো। তবুও তাকে জিজ্ঞাসাবাদ করা হবে। এ বিষয়ে অস্ত্র আইনে মামলা দায়ের হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর