Logo

কক্সবাজারে ঘুরতে গিয়ে ‘কিডন্যাপ’ আইরিন আইরিন সুলতানা

বিনোদন ডেস্ক : / ১৮৩ বার
আপডেট সময় : মঙ্গলবার, ৩ নভেম্বর, ২০২০

ঢাকাই চলচ্চিত্রের এ প্রজন্মের চিত্রনায়িকা আইরিন সুলতানা। কক্সবাজারে ঘুরতে গিয়ে কিডন্যাপ হয়েছেন তিনি! তবে এটি বাস্তব জীবনের ঘটনা নয়, ‘ব্ল্যাক লাইট’ নামে একটি সিনেমার গল্পে এমন চরিত্রে দেখা যাবে তাকে। সিনেমাটি নির্মাণ করছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত পরিচালক রিয়াজুল রিজু।

আইরিন রাইজিংবিডিকে বলেন—‘‘ব্ল্যাক লাইট’ সিনেমার গল্প শুনে আমি মুগ্ধ হয়েছি। গল্পে আমি বাবা-মায়ের আদরের মেয়ে। যে কারণে কখনো একা কোথাও ঘুরতে যেতে দেন না। অনেক বুঝিয়ে বন্ধুদের সঙ্গে কক্সবাজারে ঘুরতে যাই। সেখানে গিয়ে কিডন্যাপ হই। এরপর তৈরি হয় নানা জটিলতা। সিনেমাটির বড় অংশজুড়ে দেশের প্রাকৃতিক সৌন্দর্য তুলে ধরা হয়েছে। পাশাপাশি এতে সামাজিক সচেতনতামূলক বার্তা রয়েছে।’’

গত ২৪-৩০ অক্টোবর পর্যন্ত কক্সবাজারের বিভিন্ন স্থানে সিনেমাটির দৃশ্যধারণের কাজ হয়েছে।

‘ভালোবাসা জিন্দাবাদ’ সিনেমার মাধ্যমে রুপালি জগতে পা রাখেন আইরিন। এরপর ‘ছেলেটি আবোল তাবোল মেয়েটি পাগল পাগল’, ‘এক পৃথিবী প্রেম’, ‘ইউটার্ন’, ‘মায়াবীনি’সহ বেশ কয়েকটি সিনেমা মুক্তি পেয়েছে।

আইরিন অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘পদ্মার ভালোবাসা’। কলকাতা ও বাংলাদেশে মুক্তি পায় এটি। হারুন-উজ-জামান পরিচালিত এ সিনেমায় তার বিপরীতে অভিনয় করেন চিত্রনায়ক সুমিত সেন।

এছাড়াও আইরিন অভিনীত মুক্তি প্রতীক্ষিত সিনেমা ‘রৌদ্রছায়া’। এতে তার বিপরীতে অভিনয় করেছেন নিরব। এটি পরিচালনা করেছেন বুলবুল জিলানী। অরণ্য পলাশের ‘গন্তব্য’ সিনেমার কাজও শেষ করেছেন আইরিন। চলচ্চিত্রের পাশাপাশি ওয়েব সিরিজেও কাজ করছেন তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর