Logo

ভূঞাপুরে আ’লীগ জনপ্রিয় নেতা আমিনের গনসংযোগ ইউপি চেয়ারম্যান দেখতে চায় সর্বজন

মোঃ আল-আমিন শেখ টাঙ্গাইল জেলা প্রতিনিধি:- / ১২১ বার
আপডেট সময় : বুধবার, ৪ নভেম্বর, ২০২০

টাঙ্গাইল জেলার ভূঞাপুর উপজেলাধীন ৪নং গোবিন্দাসী ইউনিয়ন পরিষদ নির্বাচন স্থানীয় সরকার কর্তৃক আসন্ন মার্চ-২০২১ নির্বাচনে প্রথম সারির নাগরিক বিশিষ্ট সমাজ সেবক সাবেক গোবিন্দাসী ইউপি সফল চেয়ারম্যান, সাবেক জি.এস, সাবেক ভূঞাপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি, সাবেক ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আওয়ামীলীগের লড়াকু সৈনিক গনমানুষের প্রিয়জন, বিশিষ্ট সমাজ সেবক ও সুশিক্ষিত মেধাবী মোঃ আমিনুল ইসলাম আমিন এলাকার গণমানুষের গ্রহণযোগ্যতা অর্জনকারী হিসেবে তিনি চেয়ারম্যান পদে অংশগ্রহণের জন্য সম্ভাব্য প্রার্থী হিসেবে ব্যাপক ভাবে গণসংযোগ চালিয়ে যাচ্ছেন।

তিনি ভূঞাপুর উপজেলার কষ্টাপাড়া গ্রামের সুনামধন্য আলহাজ¦ সোহরাব মুন্সি সুযোগ্য পুত্র হিসেবে গত ০১/০৬/ ১৯৭৬ সালে জন্ম গ্রহণ করেছেন। তার সমর্থনে ইউপি এলাকার বিভিন্ন শ্রেণী পেশার মানুষ, সুধীজন, শিক্ষক, ইউনিয়ন আওয়ামীলীগ ও তৃনমূল পর্যার নেতা কর্মীরা রয়েছেন। তিনি ছাত্র জীবন থেকে বাংলাদেশ ছাত্রলীগের সক্রীয় কর্মী ছিলেন। তিনি আওয়ামীলীগের উন্নয়নের ধারার বিশ^াসী হয়ে দলের স্বার্থে দলীয় বিভিন্ন কাজে অংশ গ্রহণ করে আসছেন।

এলাকার বিভিন্ন সূত্র থেকে জানা যায় আওয়ামীলীগ নেতা মোঃ আমিনুল ইসলাম আমিন আসন্ন ইউপি নির্বাচনে নৌকা প্রতীক পেয়ে আবারও চেয়ারম্যান হলে এলাকার ব্যাপক উন্নয়ন হবে।

তাই মোঃ আমিনুল ইসলাম আমিনকে আসন্ন গোবিন্দাসী ইউপি নির্বাচনে আবারও চেয়ারম্যান হিসেবে দেখতে চায় সর্বজন স্থানীয় আওয়ামীলীগের নেতা কর্মীরা ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষ মোঃ আমিনুল ইসলাম আমিনকে নৌকা প্রতীক দিতে মনোনয়ন বোর্ডের বরাবরে মিডিয়ার মাধ্যমে দাবি জানিয়েছে। মোঃ আমিনুল ইসলাম আমিন জানান, আমি মানুষের সেবামূলক কাজে নিয়োজিত রয়েছি। আমার বিশ্বাস যেমনটি তৃনমূল আওয়ামীলীগ, বিভিন্ন শ্রেণীর পেশার ভোটারা আমাকে ভালবাসেন ঠিক তেমনটি মনোনয়ন বোর্ড আমাকে নৌকা প্রতীক দিবে বলিয়া আমার দৃঢ় বিশ্বাস। তিনি আরোও জানান, আমি মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত ও বাস্তবায়ন করতে বদ্ধপরিকর।

উল্লেখ্য অত্র ইউনিয়নে সম্ভব্য আরোও প্রার্থী থাকলেও তাদের মধ্যে মোঃ আমিনুল ইসলাম আমিন যোগ্যতা সম্পূর্ণ ব্যাক্তি হিবেবে পরিচিত।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর