Logo

চাঁপাইনবাবগঞ্জ সিএন্ডএফ এসোসিয়েশন নির্বাচন শেষে চলছে ভোট গননা

মোঃ মেশবাহুল হক চাঁপাই নবাবগঞ্জ জেলা প্রতিনিধি / ১৫১ বার
আপডেট সময় : শনিবার, ৭ নভেম্বর, ২০২০

চাঁপাইনবাবগঞ্জ সোনামসজিদ শুল্ক স্থলবন্দর সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশনের নির্বাচন সুষ্ঠু ও সুন্দর ভাবে শেষ হয়েছে। শনিবার সকাল ১০টা থেকে ভোট গ্রহণ শুরু হয়ে শেষ হয়েছে বিকাল ৪টায়। প্রার্থীরা তাদের পচ্ছন্দের প্রার্থীকে কোন প্রকার ভয়ভীতি ছাড়াই ভোট প্রদাণ করছেন। এখন চলছে ভোট গননা। এখন প্রতিক্ষায় কে জয়লাভ করবেন।

সকল জল্প-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে দীর্ঘ ১১ বছর পর ৭ নভেম্বর শনিবার চাঁপাইনবাবগঞ্জ সোনামসজিদ শুল্ক স্থলবন্দর সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশনের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

এর আগে গত ৩১ অক্টোবর নির্বাচন হওয়ার কথা থাকলেও হলেও তা আদালতের নিষেধাজ্ঞার কারনে বন্ধ হয়ে যায়। পরবর্তীতে ৪ নভেম্বর অস্থায়ী নিষেধাজ্ঞা প্রত্যাহার হওয়ায় আজ শনিবার ৭ নভেম্বর নির্বাচনের তারিখ ঘোষনা করা হয় ।

নির্বাচনে আবদুল গফুরকে প্রধান নির্বাচন কমিশনার এবং আনিসুজ্জামান ফল ও মুকলেসুর রহমানকে নির্বাচন কমিশনার করে ৩ সদস্য বিশিষ্ট নির্বাচনী পরিচালনা বোর্ড গঠন করা হয়েছে।

গত ২৮ সেপ্টেম্বর নির্বাচনী তফসিল ঘোষণা পর সিএন্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের নির্বাচনে ৩১ জন মনোনয়নপত্র জমা দেন।

পরবর্তীতে সভাপতি পদ থেকে ইসমাইল হোসেন তার প্রার্থীতা প্রত্যাহার করে নেন।

এদের মধ্যে সভাপতি পদে আবদুল আওয়াল ও শওকত জাহিদুল ইসলাম প্রিন্স। সাধারণ সম্পাদক পদে আর. এম রশীদ, রুহুল আমীন ও বাবুল চৌধুরী। এছাড়া সহ-সভাপতি পদে ২ জন, যুগ্ম সম্পাদক পদে ২, সহ-সম্পাদক পদে ৪ ও অর্থ বিষয়ক সম্পাদক পদে ৩ জন প্রতিদ্বন্দ্বীতা করছেন।

এদিকে সিএন্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার আবদুল গফুর জানান, সুষ্ঠভাবে নির্বাচন সম্পন্ন করার লক্ষে সব ধরনের ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

এদিকে, দীর্ঘদিন পর নির্বাচনকে ঘিরে সাধারণ সদস্যদের মাঝে প্রাণচাঞ্চল্য ফিরে এসেছে।

অনেকেই বলছেন, সভাপতি পদে আবদুল আওয়াল ও জাহিদুল ইসলাম প্রিন্স এবং সাধারণ সম্পাদক পদে আর এম রশীদ ও রহুল আমীনের মধ্যে তীব্র লড়াই হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর