Logo

জ্বীনের বাদশা ও সরকারি কর্মকর্তা পরিচয়; কক্সবাজারে দুই প্রতারক আটক

কক্সবাজার প্রতিনিধি।  / ১৩৬ বার
আপডেট সময় : রবিবার, ৮ নভেম্বর, ২০২০

প্রবাসীদের সাথে মোবাইলে প্রতারণা, কখনো জ্বীনের বাদশা, কখনো মোবাইল অপারেটরের কর্মকর্তাসহ নানান ভিআইপি ব্যক্তিদের পরিচয় বহণকারী প্রতারক চক্রের দুই সদস্যকে আটক করেছে কক্সবাজার জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। কক্সবাজারের কলাতলী আলফা ইয়েব নামে একটি আবাসিক ফ্ল্যাট থেকে তাদের আটক করা হয়। এসময় ১৫ টি মোবাইল সেট, বিপুল সংখ্যক সীম এবং নগদ ৪৫ হাজার ৫০০ টাকা উদ্ধার করা হয়েছে।

রোববার (৮ নভেম্বর) বিকাল ৩ টার দিকে কলাতলী আলফা ইয়েব নামের একটি আবাসিক ফ্ল্যাটে এ অভিযান চালানো হয়।

এতে আটকরা হলেন ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলার হাজী নগর এলাকার মৃত সরওয়ার হাওলাদারের পুত্র মো. হান্নান, মাদারিপুর জেলার রার্জের উপজেলার প্রমারচর এলাকার মৃত কিনাই মাতব্বরের পুত্র আজিজুল মাতব্বর।
কক্সবাজার জেলা গোয়েন্দা পুলিশের ওসি মোহাম্মদ আলী চট্টগ্রাম নিউজ অনলাইনকে জানান, সরকারের গুরুত্বপূর্ণ র্কর্মকর্তার পরিচয় দিয়ে চক্রটি নানা কৌশলে বিকাশে টাকা আদায় করে থাকবে। কখনো জ্বীনের বাদশা বলে বিকাশে টাকা আদায় করত তারা। এটি একটি বড় চক্র। ওই ফ্ল্যাটে তারা এক মাস ধরে অবস্থান করছে। প্রাথমিকভাবে তারা ৮ জনের একটি চক্র ওই হোটেলে থাকত বলে জানা গেছে। তবে অভিযানে পাওয়া গেছে মাত্র দুইজন সদস্যকে। কক্সবাজার শহরে বিভিন্ন ছোটখাটো ব্যবসার আড়ালে তারা এই প্রতারণা করে আসছে। বিভিন্ন কৌশলে তাদের আটক করা সম্ভব হয়েছে। এব্যাপারে মামলা দায়ের করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর