Logo

রোহিঙ্গা দম্পতির বাসায় মিললো ১কোটি ১৭ লাখ টাকা ও ইয়াবা

নিজস্ব প্রতিবেদকঃ / ১২৪ বার
আপডেট সময় : সোমবার, ৯ নভেম্বর, ২০২০

নগরে চান্দগাঁও আবাসিক এলাকার একটি বাসা থেকে রোহিঙ্গা দম্পতিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যা’ব)। তাদের কাছ থেকে নগদ ১ কোটি ১৭ লাখ ১ হাজার ৫০০ টাকা ও ৫ হাজার ৩০০ পিস ইয়াবা উ’দ্ধার করা হয়েছে। সোমবার (৯ সেপ্টেম্বর) সকালে র‌্যা’বের পক্ষ থেকে তাদের আ’টকের বি’ষয়টি জানানো হয়। আ’টক দুইজন হলো- মো. শওকত ইসলাম (৩২) ও তার স্ত্রী মোরজিনা (২৮)। তারা চা’ন্দগাঁও আবাসিক এলাকা বি-ব্লকের ৪ নম্বর রোডের ৭৯ নম্বর বাড়িতে ভাড়া থাকতেন বলে জানা গেছে।

এই বাসায় বসে তারা দীর্ঘদিন ধরে ই’য়াবা ব্যবসা করে আসছিলেন বলে জানিয়েছে র‌্যা’ব। র‌্যা’ব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মো. মাহমুদুল হাসান মামুন বলেন, চা’ন্দগাঁও আবাসিক এলাকার একটি বাসায় অ’ভিযান চা’লিয়ে ওই রো’হিঙ্গা দ’ম্পতিকে আ’টক করা হয়েছে। তাদের বাসা থেকে নগদ ১ কোটি ১৭ লাখ ১ হাজার ৫০০ টাকা ও ৫ হাজার ৩০০ পিস ইয়াবা উ’দ্ধার করা হয়েছে। আ’টক দুইজনের বি’রুদ্ধে মা’দকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ও অ’বৈধভাবে অনুপ্রবেশের দায়ে চা’ন্দগাঁও থানায় মা’মলা দা’য়ের করা হয়েছে বলে জানান মো. মাহমুদুল হাসান মামুন।

র‌্যা’ব-৭ এর চান্দগাঁও ক্যাম্পের কোম্পানি ক’মান্ডার ফ্লা’ইট লে’ফটেন্যা’ন্ট আলী আশরাফ তুষার বলেন, গো’পন সংবাদের ভিত্তিতে চা’ন্দগাঁও আবাসিক এলাকা বি-ব্লকের ৪ নম্বর রোডের ৭৯ নম্বর বাড়ির একটি ফ্ল্যাটে অ’ভিযান চা’লিয়ে তাদের আ’টক করা হয়। অ’ভিযানে যেসব টাকা উ’দ্ধার করা হয়েছে তা মা’দক বিক্রির টাকা বলে তারা আমাদের কাছে স্বীকার করেছেন। তারা কৌ’শলে চা’ন্দগাঁও আবাসিক এলাকায় বাসা ভাড়া নিয়ে মা’দক ব্যবসা করে আসছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর