Logo

টেকনাফে শরণার্থী ক্যাম্পে জকির গ্রুপের হামলায় গুলিবিদ্ধ ৪

টেকনাফ প্রতিনিধি। / ১৪২ বার
আপডেট সময় : মঙ্গলবার, ১ সেপ্টেম্বর, ২০২০

কক্সবাজারের টেকনাফে শরণার্থী ক্যাম্পে রোহিঙ্গা স্বশস্ত্র সন্ত্রাসী গ্রুপের গোলাগুলিতে চারজন গুলিবিদ্ধসহ সাতজন আহত হয়েছেন। গুলিবিদ্ধরা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

জানা যায়, মঙ্গলবার ভোরে নয়াপাড়া শরণার্থী ক্যাম্পের সি-ব্লক সংলগ্ন পাহাড় হতে নেমে ডাকাত জকিরের গ্রুপের স্বশস্ত্র সদস্যরা এলোপাতাড়ি গুলিবর্ষণ শুরু করে। তখন ক্যাম্পের বিকাশ মোড় এলাকায় যাতায়াতকালে ২৬নং মোচনী পাড়া ক্যাম্পের এইচ ব্লকের ২৮১নং রোমের বাসিন্দা ওমর আব্বাসের পুত্র রহমত উল্লাহ (৩০), একই ব্লকের আবু সালামের পুত্র জামাল (২৮), দুদু মিয়ার পুত্র সৈয়দ আমান (৩৫), সৈয়দ নুরের পুত্র আব্দুল সালাম (৩৫) গুলিবিদ্ধসহ সাতজন আহত হন। তাদের দ্রুত উদ্ধার করে চিকিৎসার জন্য স্থানীয় গণস্বাস্থ্য হাসপাতালে ভর্তি করা হয়। সেখান হতে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে রেফার করা হয়। এই ঘটনার পর সাধারণ রোহিঙ্গাদের মধ্যে ক্ষোভ বিরাজ করলেও আবারো হামলার আশংকায় আতংকিত ক্যাম্পের রোহিঙ্গা।

এই ব্যাপারে নয়াপাড়া পুলিশ ফাঁড়ির সাথে যোগাযোগ না হওয়ায় বিস্তারিত কিছু জানা যায়নি। তবে আইন-শৃংখলা বাহিনীর বিশ্বস্ত সূত্র সমুহ এই বিষয়ে অবগত রয়েছেন।

হ্নীলা ইউপির ৯নং ওয়ার্ড মেম্বার গভীর রাতে ক্যাম্প সংলগ্ন এলাকায় প্রচণ্ড গোলাগুলির শব্দ শুনার সত্যতা নিশ্চিত করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর