Logo

মহেশখালীর ইউপি চেয়ারম্যান তারেক ও এলএ শাখার ৮ কর্মকর্তাকে দুদকে জিজ্ঞাসাবাদ

মহেশখালী প্রতিনিধি। / ১৬৪ বার
আপডেট সময় : বুধবার, ১৮ নভেম্বর, ২০২০

মেগাপ্রকল্পের জমি অধিগ্রহণে দুর্নীতিতে জড়িত থাকার অভিযোগে মহেশখালী উপজেলার কালারমারছড়া ইউনিয়নের চেয়ারম্যান তারেক বিন ওসমান শরীফ, কক্সবাজার জেলা ভূমি অধিগ্রহণ (এলএ) শাখার অতিরিক্ত ভূমি অধিগ্রহণ কর্মকর্তা (এডিশনাল এলএও) বিজয় কুমার সিংহসহ সংশ্লিষ্ট ৯ জনকে জিজ্ঞাসাবাদ করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। এদের মধ্যে তিনজন সার্ভেয়ার, তিনজন কানুনগো ও একজন তহশিলদার রয়েছেন।
গতকাল বুধবার দুর্নীতি দমন কমিশনের চট্টগ্রাম-২ সমন্বিত জেলা কার্যালয়ে তাদের জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে হাজির হওয়া ওই ৯ জন হলেন, মহেশখালীর কালারমারছড়া ইউনিয়নের আলোচিত সমলোচিত চেয়ারম্যান তারেক বিন ওসমান শরীফ, কক্সবাজার জেলা ভূমি অধিগ্রহণ শাখার অতিরিক্ত ভূমি অধিগ্রহণ কর্মকর্তা বিজয় কুমার সিংহ, সার্ভেয়ার মিশুক চাকমা, পরিমল চন্দ্র দাস ও পিকলো দাশ, কানুনগো আতাউল হক, আবদুল খালেক ও বসন্ত কুমার চাকমা ও তহশিলদার জয়নাল আবেদীন। দুর্ণীতি দমন কমিশনের চট্টগ্রাম-২ সমন্বিত জেলা কার্যালয়ের নির্ভরযোগ্য এক কর্মকর্তা এই তথ্য নিশ্চিত করেছেন।
তিনি জানান, দুর্ণীতি দমন কমিশনের চট্টগ্রাম-২ সমন্বিত জেলা কার্যালয়ের উপসহকারি পরিচালক মো. শরিফ উদ্দিন ওই জনপ্রতিনিধি ও ভূমি অধিগ্রহণ কর্মকর্তা ও কর্মচারিদের জিজ্ঞাসাবাদ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর