Logo

কক্সবাজারে কলেজ ছাত্র নিহতের ঘটনায় মূলঅভিযুক্ত আটক

কক্সবাজার প্রতিনিধি।  / ১৭৪ বার
আপডেট সময় : রবিবার, ২২ নভেম্বর, ২০২০

কক্সবাজার সরকারি কলেজ সংলগ্ন এলাকায় কথা কাটাকাটির জেরে ছুরিকাঘাতে কলেজছাত্র নিহতের ঘটনায় প্রধান অভিযুক্ত হোসেনকে আটক করেছে পুলিশ। শনিবার (২১ নভেম্বর) গভীররাতে টেকনাফ থেকে তাকে আটক করা হয়েছে। তবে এই ঘটনায় সন্দেহজনকভাবে পুলিশের হেফাজতে রয়েছে মোহাম্মদ জুবায়ের, তার সহোদর মোহাম্মদ রফিক এবং হোসেনের ফুফাত ভাই মোহাম্মদ ইয়াছিন।

রোববার (২২ নভেম্বর) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন কক্সবাজার সদর থানার ওসি অপারেশন মো. সেলিম। তিনি বলেন, এখনো পর্যন্ত ( রোববার দুপুর ২ টা) এজাহার জমা দেয়নি নিহতের পরিবার। এজাহার তৈরি করতেছে শুনলাম। এজাহার না পাওয়ায় সন্দেহজনক তিনজনকে আসামীও বলা যাচ্ছে না। তবে মূলঅভিযুক্তকে টেকনাফ থেকে আটক করা হয়েছে।

ওসি অপারেশন মো. সেলিম বলেন, শনিবার (২১ নভেম্বর) সকালে ফার্মেসি থেকে ওষুধ কেনা নিয়ে ঝিলংজা ইউনিয়নের দক্ষিণ জানারঘোনার কলিম উল্লাহর ছেলে মোহাম্মদ হোসেনের সাথে সাবিলুস সালেহীন সাবিল নামের এক কলেজছাত্রের বাকবিতন্ডা ঘটে। এতে তারা মারামারিতে জড়িয়ে পড়েন। মারমারির এক পর্যায়ে মোহাম্মদ হোসেন সাবিলুস সালেহীন সাবিলকে উপর্যুপরি ছুরিকাঘাত করেন। এতে সাবিলের বুকসহ শরীরের বিভিন্ন অংশে গুরুত্বর জখম হয়। পরে স্থানীয়রা সাবিলুস সালেহীন সাবিলকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে আসে। সেখানে কর্তব্যরত চিকিৎসক জানান যে হাসপাতালে নেওয়ার আগেই তার মৃত্যু হয়েছে। সাবিলুস সালেহীন সাবিল কক্সবাজার পলিকেটনিক ইনস্টিটিউটের দ্বিতীয় সেমিস্টারের ছাত্র ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর