Logo

গোদাগাড়ীতে ৪২ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ,মেলা উদ্বোধনী,সমাপনী ও পুরস্কার বিতরন

মোঃ আবু তাহের, রাজশাহী জেলা প্রতিনিধিঃ / ১১৫ বার
আপডেট সময় : সোমবার, ২৩ নভেম্বর, ২০২০

রাজশাহীর গোদাগাড়ীতে উপজেলা প্রশাসনের উদ্যোগে ৪২ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি,মেলার উদ্বোধন, সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৩ নভেম্বর) সকালে উপজেলা পরিষদের উদ্যোগে অনুষ্ঠানটি আয়োজন করা হয়।
এই সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী এমপি মাননীয় সংসদ সদস্য রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) ।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোদাগাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর আলম,ভাইস-চেয়ারম্যান মোঃ আব্দুল মালেক, মহিলা ভাইস চেয়ারম্যান মোসাঃ সুফিয়া খাতুন মিলি।
সভায় সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন গোদাগাড়ী উপজেলা পরিষদের নির্বাহী অফিসার মোঃ আলমগীর হোসেন, উপস্থিত ছিলেন সহকারী (ভূমি) অফিসার মোসাঃ নাজমুন নাহার (শাওন), গোদাগাড়ী মডেল থানা পুলিশের নবাগত অফিসার ইনচার্জ (ওসি) মোঃ খলিলুর রহমান পাটোয়ারী, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা মোঃ মতিয়র রহমান মুন্না, আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ আব্দুর রশিদ, পৌর আওয়ামীলীগের সভাপতি মোঃ অয়েজ উদ্দিন বিশ্বাস, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ গোলাম কাউসার মাসুম, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ আব্দুল্লাহ আল মামুন, গোগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অধ্যাপক মোঃ মজিবুর রহমান সহ অন্যান্য নেতৃবৃন্দ এই সময় উপস্থিত ছিলেন।
বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন শেষে গোদাগাড়ী পৌরসভা এবং গোদাগাড়ী উপজেলার বিভিন্ন মসজিদ-মন্দির এবং গোরস্থানের উন্নয়নের আর্থিক সহায়তা এবং জেএসসি/জেডিসি পরীক্ষায় জিপিএ ৫/প্রাপ্ত পরীক্ষার্থীদের মাঝে বাইসাইকেল বিতরণ করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর