Logo

চাঁপাইনবাবগঞ্জে ৩৩ ভিক্ষুককে পুনর্বাসন

মোঃ মেশবাহুল হক চাঁপাই নবাবগঞ্জ জেলা প্রতিনিধি / ১১৪ বার
আপডেট সময় : সোমবার, ২৩ নভেম্বর, ২০২০

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা প্রশাসনের উদ্যোগে ৩৩ ভিক্ষুককে পুনর্বাসন করা হয়েছে। সোমবার তাদের গরু, ছাগলসহ বিভিন্ন উপকরণ দিয়ে পুনর্বাসন করা হয়। এর মধ্যে ১৫ জনকে একটি করে গরু, ১২ জনকে ৪টি করে ছাগল, ৩ জনকে মুদিপণ্য, একজনকে রিকশাভ্যান ও দুটি ছাগল, একজনকে সেলাই মেশিন ও কাপড় এবং একজনকে নকশি কাঁথা তৈরির জন্য প্রয়োজনীয় কাপড় প্রদান করা হয়। উন্নয়ন সংস্থা প্রয়াস মানবিক উন্নয়ন সোসাইটি ও ব্র্যাকের সহযোগিতায় এই কর্মসূচি বাস্তবায়ন করা হয়।
এ উপলক্ষে সদর উপজেলা পরিষদ মিলনায়তনে এক অনুষ্ঠানের আয়োজন করে সদর উপজেলা প্রশাসন। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ পর্যটন কর্পোরেশনের বাণিজ্যিক ও পরিকল্পনা বিভাগের পরিচালক সরকারের যুগ্ম সচিব মো. আব্দুস সামাদ।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন- চাঁপাইনবাবগঞ্জের জেলা প্রশাসক মো. মঞ্জুরুল হাফিজ, অতিরিক্ত জেলা প্রশাসক একেএম তাজকির-উজ-জামান, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান তসিকুল ইসলাম তসি। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সদর উপজেলা নির্বাহী অফিসার মো. নাজমুল ইসলাম সরকার।
এ সময় জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজের ভাই জেলা ও দায়রা জজ মঞ্জুরুল ইমাম, উপজেলা ভাইস চেয়ারম্যান নজরুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান নাসরিন আখতার উপজেলা সমাজসেবা অফিসার মোঃ নাছির উদ্দিনসহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর