Logo

পোকখালী যুবলীগে আওয়ামী পরিবারের সন্তান, সাধারন সম্পাদক প্রার্থী ইত্তেহাদের বিকল্প নেই

স্টাফ রিপোর্টার,ঈদগাঁও / ২৫২ বার
আপডেট সময় : মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০২০

দীর্ঘ বছর পর পোকখালী ইউনিয়ন যুবলীগের দ্বি-বার্ষিকী সম্মেলনে ক্লিন ইমেজ ও আওয়ামী পরিবারের সন্তান সাধারন সম্পাদক প্রার্থী অহিদুর রহমান ইত্তেহাদের বিকল্প নেই। বহুল প্রতিক্ষিত সম্মেলনকে ঘিরে তৃনমূল পর্যায়ের নেতাকর্মীদের মাঝে চাঙ্গাভাব বিরাজ করছে।

ইতিমধ্যে ইউনিয়নের আওতাধীন নয়টি ওর্যাড় কমিটির সম্মেলনও সম্পন্ন হয়। দীর্ঘকাল পর ইউনিয়ন যুবলীগ আহবায়ক থেকে সম্মেলনের মাধ্যমে কমিটি হতে যাচ্ছে। সম্মেলনে প্রার্থীরা তৃনমূল নেতাকর্মীদের সাথে যোগাযোগ রক্ষা করে যাচ্ছে। ইতিমধ্যে প্রার্থীরা কাউন্সিলরদের ধারে ধারে ছুটে যাচ্ছেন।

এবার পোকখালী যুবলীগের সম্মেলনে সাধারন সম্পাদক প্রার্থী পদে নতুন মুখ, আওয়ামী পরিবারের সন্তান,ক্লিন ইমেজ ও শিক্ষিত যুবক অহিদুর রহমান ইত্তেহাদের কোন বিকল্প নেই। তিনি ভদ্র, নম্র ও অমা য়িত আচরনের অধিকারী। পারিবারিক গ্রহনযোগ্যতা ধরে রেখে ইতিমধ্যে ভোটারদের সাথে যোগাযোগ অব্যাহত রেখেছেন এবং সু-সম্পর্ক বজায় রেখে চলছেন ইত্তেহাদ।

সূত্র মতে, পোকখালী যুবলীগের ৯৩জন ভোটার দের ভোটদানের মাধ্যমে নতুন নেতৃত্ব সৃষ্টি হবে বলে জানা যায়। প্রার্থীরা সেই চিন্তা মাথায় রেখে মাঠে ঘাটে চষে বেড়াচ্ছেন। ভোটারদের সাথে কৌশল বিনিময় অব্যাহত রেখেছেন।

তৃনমূল পর্যায়ে নেতাকর্মীদের মতে, কর্মীদের আপদে বিপদে, চরম মুর্হুতে ছুটে আসা, এছাড়া সাংগঠনিক কার্যক্রম চাঙ্গা রাখতে পারবে এমন নেতা নিবার্চিত করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর