Logo
শিরোনাম :
টেকনাফে অস্ত্র-গুলি-ইয়াবাসহ গ্রেফতার ১ কক্সবাজার সৈকতে গোসলে নেমে স্কুল ছাত্রের মৃত্যু কক্সবাজারে ছাত্রলীগ নেতা ফয়সাল হত্যার নেতৃত্বদানকারী আজিজ গ্রেপ্তার ১৬ মাসে ২০ লাখ ইয়াবাসহ ২৪৯ অস্ত্র উদ্ধার,আটক-৯৭২ সম্মেলন থেকে ফেরার পথে কক্সবাজারে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা উখিয়ায় আগ্নেয়াস্ত্র ও ইয়াবাসহ দুই রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেফতার রোহিঙ্গা ক্যাম্পে নারী ও শিশু নির্যাতন রোধে ৮-এপিবিএন এর হটলাইন টেকনাফে অস্ত্র ও গুলিসহ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেফতার উখিয়ায় ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ৬ রোহিঙ্গা গ্রেফতার উখিয়ায় এনজিও কর্মীকে কুপিয়ে জখম,মাদকাসক্ত রোহিঙ্গা আটক

ডাবিং ঘরে কেয়া

বিনোদন ডেস্ক : / ২০০ বার
আপডেট সময় : বৃহস্পতিবার, ২৬ নভেম্বর, ২০২০

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা সাবরিনা সুলতানা কেয়া। এক সময় চলচ্চিত্রে নিয়মিত অভিনয় করলেও এখন অনিয়মিত। করোনার কারণে দীর্ঘদিন ঘরবন্দি ছিলেন তিনি। গতকাল থেকে তার অভিনীত ‘ইয়েস ম্যাডাম’ শিরোনামের সিনেমার ডাবিং শুরু করেছেন।

কেয়া রাইজিংবিডিকে বলেন, ‘‘ইয়েস ম্যাডাম’ সিনেমার শুটিং শেষ করেছি আগেই। করোনার কারণে এতদিন কাজ থেমে ছিল। গতকাল থেকে সিনেমাটির ডাবিং শুরু করেছি। এর কাজ দারুণ হয়েছে। আশা করছি, দর্শকদের ভালো লাগবে।’’

রকিবুল আলম রকিব পরিচালিত ‘ইয়েস ম্যাডাম’-এর মাধ্যমে চার বছর পর নিজ ভুবনে ফেরেন কেয়া। সিনেমাটিতে তাকে পুলিশ অফিসারের চরিত্রে দেখা যাবে। এতে কেয়ার বিপরীতে অভিনয় করেন শিপন মিত্র। খল চরিত্রে অভিনয় করেছেন অমিত হাসান।

সর্বশেষ ২০১৫ সালে ‘ব্ল্যাকমানি’ সিনেমায় দেখা যায় কেয়াকে। সাফি উদ্দিন সাফি পরিচালিত এই সিনেমায় কেয়ার বিপরীতে অভিনয় করেন সাইমন সাদিক। সিনেমাটি প্রযোজনা করেন ফরমান আলী।

২০০১ সালে মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘কঠিন বাস্তব’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে নাম লেখান চিত্রনায়িকা কেয়া। এ সিনেমায় তার বিপরীতে রিয়াজ ও আমিন খান অভিনয় করেন। সিনেমার পাশাপাশি বেশকিছু বিজ্ঞাপনচিত্রের মডেল হিসেবে কাজ করে আলোড়ন সৃষ্টি করেন এই নায়িকা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর