Logo

ক্লিন ইমেজ ও পরিচ্ছন্ন ছাত্রনেতা…… ঈদগাঁও থানা ছাত্রলীগে খোকনই আগামী নেতৃত্বের আভাস !

স্টাফ রিপোর্টার,ঈদগাঁও / ৮৯ বার
আপডেট সময় : মঙ্গলবার, ১ ডিসেম্বর, ২০২০

ঈদগাঁও সাংগঠনিক উপজেলা ছাত্রলীগে খোকনই আগামী নেতৃত্বের আভাস। তিনি ক্লিন ইমেজ এবং মেধাবীতে শীর্ষ অবস্থানে রয়েছেন। তৃনমূল থেকে উঠে আসা আরেক নাম হচ্ছেন আনোয়ারুল আজম খোকন।

তিনি ইসলামপুর ইউনিয়নের সন্তান। খোকন সততা আর দক্ষতার সাথে নাপিতখালী মাধ্যমিক বিদ্যালয় ছাত্রলীগের সাবেক সহ সভা পতি ( ২০০৬-০৮), রামু সরকারী কলেজ ছাত্রলীগ সাবেক সহ সভা পতি ( ২০০৮-১০), ইসলামপুর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক যুগ্ন আহবায়ক ( ২০১২-১৩), ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক ( ২০১৩-১৫), ঈদগাঁও সাংগঠনিক উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ( ২০১৪-১৬), জেলা ছাত্রলীগ সাবেক উপ সাংস্কৃতিক সম্পাদক ( ২০১৬- চলমান ) দায়িত্ব পালন করেন। সে সাথে তিনি ডেমোক্রি ইন্টারন্যাশনালের সাথেও সম্পৃত্ত রয়েছেন।
খোকন মেধাবী ও পরিচ্ছন্ন ছাত্রনেতা হিসেবে আওয়ামী পরিবারের নেতাকর্মীদের কাছে আস্তার প্রতীক ও জনপ্রিয়তা ধরে রেখেছেন।

আনোয়ারুল আজম খোকন শিক্ষা,শান্তি ও প্রগতির গ্লোগানে উজ্জী বিত বাংলাদেশ ছাত্রলীগ, ঈদগাঁও সাংগঠনিক উপজেলার আগামী দিনের নেতৃত্বে আসার সম্ভাবনা উড়িয়ে দেওয়ার মত নয়। তিনি ইতি মধ্যে জেলা পর্যায়ের নেতাদের সাথে সু-সম্পর্ক বজায় রেখে চলছে।

অমায়িক আচরনের অধিকারী,শিক্ষিত,ভদ্র এবং মুজিব আদর্শের নিবেদিত কর্মী ও সংগঠক খোকন তার স্বপ্ন বাস্তবায়নে এগুচ্ছে হাঁটি হাঁটি পা পা করে। সে সাথে তিনি দলের চরম দু:সময় থেকে বর্তমান সময়েও সংগঠনের জন্য সময় ব্যয় করে যাচ্ছেন। কর্মীবান্ধব নেতা যেকোন কর্মসূচীতে উপস্থিত থাকে সবার আগে।

তৃনমূলের কর্মীদের মতে, শিক্ষিত, কর্মঠ আর দু:সময়ের পরিক্ষিত ত্যাগী ছাত্রনেতারা যদি নেতৃত্বে আসে তাহলে ঈদগাঁও ছাত্রলীগের শক্তিশালী অবস্থানসহ ঐক্য ফিরে আসবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর