Logo
শিরোনাম :
টেকনাফে অস্ত্র-গুলি-ইয়াবাসহ গ্রেফতার ১ কক্সবাজার সৈকতে গোসলে নেমে স্কুল ছাত্রের মৃত্যু কক্সবাজারে ছাত্রলীগ নেতা ফয়সাল হত্যার নেতৃত্বদানকারী আজিজ গ্রেপ্তার ১৬ মাসে ২০ লাখ ইয়াবাসহ ২৪৯ অস্ত্র উদ্ধার,আটক-৯৭২ সম্মেলন থেকে ফেরার পথে কক্সবাজারে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা উখিয়ায় আগ্নেয়াস্ত্র ও ইয়াবাসহ দুই রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেফতার রোহিঙ্গা ক্যাম্পে নারী ও শিশু নির্যাতন রোধে ৮-এপিবিএন এর হটলাইন টেকনাফে অস্ত্র ও গুলিসহ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেফতার উখিয়ায় ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ৬ রোহিঙ্গা গ্রেফতার উখিয়ায় এনজিও কর্মীকে কুপিয়ে জখম,মাদকাসক্ত রোহিঙ্গা আটক

কক্সবাজারে মূল্য তালিকা না রাখায় তিন প্রতিষ্ঠানকে জরিমানা

কক্সবাজার প্রতিনিধি / ২০০ বার
আপডেট সময় : বৃহস্পতিবার, ২৭ আগস্ট, ২০২০

 

 

মূল্য তালিকা না রাখা ও টিসিবির পন্য মজুদ রাখার দায়ে কক্সবাজার শহরে তিনটি প্রতিষ্ঠানকে ১৯ হাজার টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তর কক্সবাজার কার্যালয়ের কর্মকর্তারা। বৃহস্পতিবার (২৭ আগস্ট) দুপুর থেকে বিকাল পর্যন্ত শহরের বড় বাজার এলাকায় ভোক্তার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. ইমরান হোসাইনের নেতৃত্বে অভিযান চালিয়ে এই জরিমানা আদায় করা হয়।
অভিযানে মূল্য তালিকা উল্টে রাখার দায়ে বড় বাজারের আব্দুল্লাহ এন্টারপ্রাইজকে ৪ হাজার, টিসিবির পন্য বিক্রয়ের জন্য সংরক্ষণ করার দায়ে বড় বাজারের তিহাম এন্টারপ্রাইজকে ৫ হাজার টাকা ও মূল্য তালিকা না রাখার দায়ে চাউল বাজারের শাহেদ এন্টারপ্রাইজকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে ।
মো. ইমরান হোসাইন বলেন, বাজার তদারকিকালে কোন পণ্যের দাম বৃদ্ধি না করা এবং পণ্যের মূল্য তালিকা অনুযায়ী বিক্রি করার জন্য নির্দেশনা দেওয়া হয়। একইসাথে ব্যবসায়ীদের সামাজিক দূরত্ব বজায় রেখে বিক্রি করার জন্য পরামর্শ দেওয়া হয়েছে। অভিযানে সার্বিক নিরাপত্তা প্রদান করেন এপিবিএন-১৪ এর এক দল সদস্য।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর