Logo

ভুয়া ও প্রতারক পত্রিকা হতে সাবধানঃ কথিত নামঃ “দৈনিক আলোকিত সংগ্রাম

নিজস্ব প্রতিবেদকঃ / ২৭৪ বার
আপডেট সময় : শুক্রবার, ৪ ডিসেম্বর, ২০২০

প্রতারণার ধরণঃ

এটি কোন দৈনিক পত্রিকা নয়,এ নামে কোন দৈনিক পত্রিকাকে নিবন্ধন দেয়নি সংশ্লিষ্ট সরকারি কোন দপ্তরই। কিন্ত এই প্রতারক চক্র পত্রিকাটির নামের সাথে একটি ভুয়া রেজিস্ট্রেশন নম্বর ও ডিএ নম্বর উল্লেখ করে। এছাড়া এই চক্রের সাথে জড়িত প্রতারকেরা দেশের শীর্ষস্থানীয় দৈনিক পত্রিকা দৈনিক কালেরকন্ঠের ই-পেপারের ডিজাইন চুরি করে এডিট করে “দৈনিক আলোকিত সংগ্রাম ” নাম বসিয়ে দিয়েছে। এবং পত্রিকাটি প্রিন্ট পত্রিকা বলে অনলাইনে প্রচার করে। এবং এই পত্রিকায় সাংবাদিক বানানোর নামে জনপ্রতি ১ হাজার টাকা করে নেয়। টাকা নেয়ার পর এই চক্রটি আর যোগাযোগ রাখে না এবং প্রতিনিধির নিউজও ধরে না।

এই চক্রের সাথে যারা জড়িতঃ

এই চক্রের প্রধান হিসেবে দুই জনের নাম পেয়েছে অগ্রযাত্রা’র এন্টি ক্রাইম ইউনিটের সাংবাদিকরা। এরমধ্যে প্রধাণ প্রতারক হলো জাকির ভূইয়া, তিনি নিজেকে ভুয়া এ পত্রিকাটির সম্পাদক ও প্রকাশক পরিচয় দেন। এবং ভুক্তভোগীদের টাকা তিনিই নেন। ছদ্মবেশে যোগাযোগ করলে জাকির ভূইয়া তার অফিস তেজগাঁও বললেও সেখানে গিয়ে তার কোন অফিস পাওয়া যায়নি। এই প্রতারকচক্রের ব্যাপারে আরো গভীর অনুসন্ধান চালাচ্ছে অগ্রযাত্রা’র এন্টি ক্রাইম ইউনিটের সাংবাদিকরা।

সম্পাদক ফেসবুক আইডি ও ফেসবুক প্রোফাইল ছবিটি আমার ছবি দিয়ে ফেক আইডি খোলা হয়েছে এমনকি আমাকে সেই আইডি থেকে আমাকে ব্লক দেওয়া হয়, সম্পাদক জাকির ভুঁইয়া কে ফোন দিলে ফোন ধরে নাহ,তাই সবার কাছে অনুরোধ প্রতারনা চক্রের পরবেন নাহ।।।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর