Logo

নাইক্ষ‌্যংছড়ি উপজেলা ছাত্রদলের যুগ্ন-আহ্বায়ক(১) মনোনিত হয়েছেন শাহনেওয়াজ চৌধুরী

নুর মোহাম্মদ সিকদার: / ২২৫ বার
আপডেট সময় : শুক্রবার, ৪ ডিসেম্বর, ২০২০

বান্দরবান জেলার নাইক্ষ‌্যংছড়ি উপজেলা ছাত্রদলের নতুন আহ্বায়ক কমিটিতে যুগ্ন-আহ্বায়ক(১) মনোনিত হয়েছেন ঘুমধুম ইউনিয়ন ছাত্রদলের সফল সভাপতি শাহনেওয়াজ চৌধুরী।

শুক্রবার (৪ডিসেম্বর) বান্দরবান জেলা ছাত্রদলের সভাপতি আশরাফুল আমিন ফরহাদ ও সাধারণ সম্পাদক অমিত ভুষন তংচঙ্গ‌্যা স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে নাইক্ষ‌্যংছড়ি উপজেলা ছাত্রদলের আহ্বায়ক কমিটি ঘোষনা করা হয়েছে।

সদ‌্য ঘোষিত উপজেলা ছাত্রদলের আহ্বায়ক কমিটির সকল নেতৃবৃন্দদের ধন্যবাদ জানিয়েছে উপজেলার তৃণমূল ছাত্রদলের নেতা কর্মিরা। নেতা-কর্মীরা মনে করেন ঘোষিত আহবায়ক কমিটি সংগঠনকে আরও সংগঠিত করতে কাজ করবে।

এদিকে কমিটিতে শাহনেওয়াজ চৌধুরীকে যুগ্ম-আহ্বায়ক(১) নির্বাচিত করার পর তৃণমূলের নেতাকর্মীরা তাকে বিভিন্ন ভাবে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।

নাইক্ষ‌্যংছড়ি উপজেলার একাধিক নেতা-কর্মী শাহনেওয়াজ চৌধুরীকে পরীক্ষিত নেতা উল্লেখ করে বলেন- তিনি উপজেলা ছাত্রদলের যুগ্ন-আহ্বায়ক(১) পদে থেকে সাংগঠনিকভাবে দলকে সুসংগঠিত করবেন। তার দক্ষতার কারণে তাকে উপজেলা ছাত্রদলের যুগ্ম-আহ্বায়ক করা হয়েছে।

সদ‌্য ঘোষিত উপজেলা ছাত্রদলের যুগ্ন-আহ্বায়ক(১) শাহনেয়াজ চৌধুরী এ প্রতিবেদককে বলেন, আমাকে নাইক্ষ‌্যংছড়ি উপজেলা ছাত্রদলের আহ্বায়ক কমিটির যুগ্ন-আহ্বায়ক(১) মনোনিত করায় জেলা ছাত্রদলের সভাপতি, সাধারণ সম্পাদকসহ জেলা বিএনপির সিনিয়র সকল নেতৃবৃন্দদের জানাচ্ছি সংগ্রামি সালাম ও জিয়ারি শুভেচ্ছা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর