Logo

টেস্টেও অধিনায়ক ডি কক, দলে তিন নতুন মুখ

ক্রীড়া ডেস্ক / ১১৮ বার
আপডেট সময় : শুক্রবার, ১১ ডিসেম্বর, ২০২০

ওয়ানডে ও টি-টোয়েন্টির পর দক্ষিণ আফ্রিকা টেস্ট দলের অধিনায়কত্ব পেলেন কুইন্টন ডি কক। রঙিন জার্সির পর এখন থেকে সাদা পোশাকেও নেতৃত্ব দিতে তাকে দেখা যাবে। শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজের আগে অধিনায়ক হিসেবে তার নাম ঘোষণা করে প্রোটিয়া ক্রিকেট বোর্ড।

টেস্ট দলে তিন নতুন মুখের নাম ঘোষণা করা হয়েছে। তারা হলেন ব্যাটসম্যান স্যারেল ইরউই, উইকেটরক্ষক-ব্যাটসম্যান কাইল ভেরেইন ও মিডিয়াম পেসার গ্লেন্টন স্টুয়ারম্যান। ইনজুরির কারণে সিরিজ থেকে ছিটকে গেছেন কাগিসো রাবাদা ও প্রিটোরিয়াস।

আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের আওতায় ডিসেম্বর-জানুয়ারিতে টেস্ট সিরিজে শ্রীলঙ্কার বিপক্ষে ঘরের মাঠে খেলবে দক্ষিণ আফ্রিকা। সেঞ্চুরিয়নে ২৬ থেকে ৩০ ডিসেম্বর হবে প্রথম টেস্ট। যেটি পরিচিত বক্সিং ডে টেস্ট হিসেবে। অন্যদিকে ৩ থেকে ৭ জানুয়ারি জোহানেসবার্গে হবে পরেরটি। এটি হবে নিউ ইয়ার টেস্ট হিসেবে।

দক্ষিণ আফ্রিকা টেস্ট দল : কুইন্টন ডি কক (অধিনায়ক), টেম্বা বাভুমা, এইডেন মারক্রাম, ফাফ ডু প্লেসি, বিউরান হেনড্রিকস, ডিন এলগার, কেশব মহারাজ, লুঙ্গি এনগিডি, রাসি ফন ডার ডাসেন, স্যারেল ইরউই, আনরিক নরকিয়া, গ্লেন্টন স্টুয়ারম্যান, ভিয়ান মুল্ডার, কিগান পিটারসেন, কাইল ভেরেইন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর