Logo

বঙ্গবন্ধুর ভাষ্কর্য ভাঙ্গার প্রতিবাদে চাঁপাইনবাবগঞ্জ চেম্বার ও হেল্থ এ্যাসিসট্যান্ডদের মানববন্ধন

মোঃ মেশবাহুল হক চাঁপাই নবাবগঞ্জ জেলা প্রতিনিধি / ১২৪ বার
আপডেট সময় : শনিবার, ১২ ডিসেম্বর, ২০২০

কুষ্টিয়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্মিত ভাষ্কর্য ভাঙ্গার প্রতিবাদে মানববন্ধন করেছে দি চাঁপাইনবাবগঞ্জ চেম্বার অব কমার্স এ্যান্ড ইন্ডাস্ট্রিজ ও বাংলাদেশ হেল্থ এ্যাসিস্ট্যান্ট এসোসিয়েশন ও বাংলাদেশ সহকারী স্বাস্থ্য পরিদর্শক সমিতি চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখা ।
শনিবার(১২ ডিসেম্বর) সকালে নবাবগঞ্জ সরকারী কলেজ মোড়স্থ শহরের বঙ্গবন্ধু মুক্তমঞ্চের সামনে এ মানববন্ধন হয়। এফ.বি.সি.সি.আই’র সভাপতি শেখ ফজলে ফাহিম এর আহবানে চেম্বারের সিনিয়র সহ-সভাপতি আব্দুল হান্নানের সভাপতিত্বে মানববন্ধনে উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের পরিচালক মো. বাহরাম আলী, মোঃ শহীদুল ইসলাম, এম কোরাইশি মিল্লু, আনোয়ার হোসেনসহ অন্যরা। মানববন্ধনে, বঙ্গবন্ধুর ভাষ্কর্য ভাঙ্গার হুমকিদাতা উগ্রবাদী ধর্মীয় গোষ্ঠীকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমুলক শাস্তির দাবি জানানো হয়।
অপর দিকে বাংলাদেশ হেল্থ এ্যাসিস্ট্যান্ট এসোসিয়েশন ও বাংলাদেশ সহকারী স্বাস্থ্য পরিদর্শক সমিতি চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার উদ্যোগে একটি মানববন্ধন অনুষ্ঠিত।
সকালে চাঁপাইনবাবগঞ্জ জেলা সিভিল সার্জন কার্য্যালয়ের সামনে ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে ও সারাদেশে জঙ্গিবাদ,মৌলবাদীদের সংবিধান বিরোধী কর্মকান্ডের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে উপস্থিত থেকে বক্তব্য রাখেন জেলা সিভিল সার্জন অফিসার ডাঃ জাহিদ নজরুল চৌধুরী সহ বাংলাদেশ হেল্থ এ্যাসিস্ট্যান্ট এসোসিয়েশন ও বাংলাদেশ সহকারী স্বাস্থ্য পরিদর্শক সমিতির চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার নেতৃবৃন্দ । এছাড়াও জেলার বিভিন্ন স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত স্বাস্থ্য কর্মীরা মানববন্ধনে উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর