Logo

বাদ পড়লেন টেলর, ফিরলেন উলিয়ামসন

ক্রীড়া ডেস্ক। / ১৫৬ বার
আপডেট সময় : শনিবার, ১২ ডিসেম্বর, ২০২০

পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে নিউ জিল্যান্ড দল থেকে বাদ পড়েছেন রস টেলর। ঘরের মাঠে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে খারাপ ফর্মের কারণে দল থেকে ছিটকে পড়েন অভিজ্ঞ এই ব্যাসম্যান। দুই ম্যাচে তার ব্যাট থেকে আসে ৪৭ রান।

তাকে বাদ দেওয়া নিয়ে নির্বাচক গ্যাবিন লারসেন বলেন ‘টেলরকে বাদ দেওয়ার সিদ্ধান্ত নেওয়া কঠিন কাজ। সে আমাদের ধারাবাহিক পারফর্মার। কিন্তু অপ্রত্যাশিতভাবে স্কোয়াডে আমরা তার জন্য কোনো জায়গা পাইনি। কারণ অন্য ব্যাটসম্যানরা এখন দুর্দান্ত ফর্মে আছে।’

এদিকে পিতৃত্ব কালীন ছুটিতে থাকা কেন উইলিয়ামসন ফিরেছেন দলে। বিশ্রাম থেকে ফিরেছেন পেসার ট্রেন্ট বোল্টও। তাদের পাওয়া যাবে দ্বিতীয় ম্যাচ থেকে। এ ছাড়া চলমান টেস্ট দলে থাকা টিম সাউদি, ড্যারিল মিচেল ও কাইল জেমিসনও খেলবেন শেষ দুই ম্যাচ।

ইনজুরির কারণে জায়গা হয়নি লকি ফার্গুসনের। নিউ জিল্যান্ড এ দলের হয়ে দুর্দান্ত পারফর্ম করায় প্রথমবারের মতো ডাক পেয়েছেন ফাস্ট বোলার জ্যাকব ডাফি।

পাকিস্তান এখন অবস্থান করছে নিউ জিল্যান্ডেই। ১৮ ডিসেম্বর থেকে শুরু হবে টি-টোয়েন্টি সিরিজ। প্রথম ম্যাচ অকল্যান্ডে, দ্বিতীয় ম্যাচ ২২ ডিসেম্বর হ্যামিল্টনে, তৃতীয় ও শেষ ম্যাচ হবে নেপিয়ারে। এ সফরে দুটি টেস্টও খেলবে দুই দল।

নিউ জিল্যান্ড স্কোয়াড :

১ম ম্যাচে : মিচেল স্যান্টনার (অধিনায়ক), টড অ্যাস্টল, ডগ ব্রেসওয়েল, মার্ক চাপম্যান, গ্লেন ফিলিপস, টিম সাইফার্ট, ইশ সোধি, ব্লেয়ার টিকনার, ডেভন কনওয়ে, জ্যাকব ডাফি, মার্টিন গাপটিল, স্কট কুগেলাইন ও জেমস নিশাম।

শেষ দুই ম্যাচের দল : কেন উইলিয়ামস (অধিনায়ক), টড অ্যাস্টল, জেমস নিশাম, গ্লেন ফিলিপস, টিম সাইফার্ট, ইশ সোধি, টিম সাউদি, ট্রেন্ট বোল্ট, ডেভন কনওয়ে, মার্টিন গাপটিল, কাইল জেমিসন, স্কট কুগেলাইন ও ড্যারিল মিচেল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর