Logo

নাইক্ষ্যংছড়ির ঘুমধুম পুলিশের পৃথক অভিযানে ৬০১৫০ পিস ইয়াবাসহ-আটক ৩

নুর মোহাম্মদ সিকদার: / ২২২ বার
আপডেট সময় : সোমবার, ১৪ ডিসেম্বর, ২০২০

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুমে পৃথক অভিযান চালিয়ে ৬০ হাজার ১শ ৫০পিস ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে নাইক্ষ্যংছড়ি থানার ঘুমধুম পুলিশ তদন্ত কেন্দ্রের বিশেষ অভিযানিক দল।
১৪ ডিসেম্বর(সোমবার)সকালে নাইক্ষ্যংছড়ি থানা’র অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আলমগীর হোসেন ও অভিযানে নেতৃত্ব দেওয়া ঘুমধুম পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোঃ দেলোয়ার হোসেন এসব তথ্য নিশ্চিত করেন।

আটক ৩ ইয়াবা পাচারকারি হলো ঘুমধুম ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের ঘোনারপাড়ার মৃত বাদশা মিয়ার ছেলে জিয়াউল হক( ২৮), উখিয়ার বালুখালী ২০নং রোহিঙ্গা ক্যাম্পের আশ্রিত রোহিঙ্গা তবারক আলীর ছেলে নুর মোহাম্মদ (২০), ও বালুখালী ২নং রোহিঙ্গা ক্যাম্পের আশ্রিত রোহিঙ্গা হাসেম মোল্লার ছেলে ছৈয়দ কাসেম(২১)।তাদের কে সকাল ৮ থেকে ৯ টার মধ্যে আটক করা হয়।

তৎমধ্যে জিয়াউল হককে ঘুমধুম বেতবুনিয়া হেডম্যান পাড়া এলাকা থেকে ৪৮ হাজার ৭শ ৫০পিস ইয়াবাসহ ও নুর মোহাম্মদকে ঘুমধুম টিভি টাওয়ার সংলগ্ন স্থান থেকে ৯ হাজার ৫০পিস এবং ছৈয়দ কাসেমকেও ঘুমধুম টিভি টাওয়ার সংলগ্ন স্থান থেকে ১হাজার ৯শ পিস ইয়াবাসহ পৃথক-পৃথক ভাবে আটক করা হয় বলে জানান,ঘুমধুম পুলিশ ফাড়িঁর ইনচার্জ মো: দেলোয়ার হোসেন।

ওসি মুহাম্মদ আলমগীর হোসেন বলেন,বান্দরবান জেলার পুলিশ সুপার(এসপি) স্যারের নির্দেশে মাদক বিরোধী নিয়মিত অভিযান চলছে, এবং অব্যাহত থাকবে।
ইয়াবাগুলো ঘুমধুম সীমান্তে থেকে নিয়ে আসা হচ্ছিল।
আটক আসামিদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে বলে জানান,ওসি মুহাম্মদ আলমগীর হোসেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর