Logo

বৃহত্তর ঈদগাঁও ব্লাড ডোনার সোসাইটির ফ্রি ব্লাড গ্রুপ নির্ণয় কর্মসুচী পালিত

এম আবু হেনা সাগর,ঈদগাঁও / ১৫৪ বার
আপডেট সময় : বুধবার, ১৬ ডিসেম্বর, ২০২০

মহান বিজয় দিবস উপলক্ষে বৃহত্তর ঈদগাহ ব্লাড ডোনারস সোসাইটির উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপ নির্ণয় ও সচেতনতামূলক ক্যাম্পেইন সম্পন্ন হয়।

১৬ ডিসেম্বর সকাল ১০টায় ঈদগাঁও স্টেশনস্থ ফার্স্ট সিকিউরিটি ব্যাংকের সামনে দৃষ্টিনন্দন এ কর্মসুচিতে সকলে স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ করে। এসময় উপস্থিত ছিলেন, ঈদগাঁও পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই শামিম, সংগঠনের আজীবন সদস্য, গনমাধ্যমকর্মী এম আবু হেনা সাগর, সদস্য ও ঈদগাঁও বাজার পরিচালনা পরিষদের দপ্তর সম্পাদক মো: নাছির উদ্দিন, শিক্ষক সাহাব উদ্দিন। ক্যাম্পিংয়ে ছিলেন, পরিচালনা পরিষদ সদস্য আফরাহি হোসাইন, ওয়াসিম মো: রিফাত, মো: আরাফাত সানি, আব্দুল্লাহ মোহাম্মদ সাঈদ, মো: রাসেল উদ্দিন, মডারেটর রাসেল খান, মিনহাজ মাহমুদ রবিন,নুরুল শান্ত: আবছার জমির উদ্দিন জয়,নুরুল আবছার রানা, মো: জিসান,সদস্য মাঈনুল ইসলাম হেলালী, মো: কায়েস, মো: শাহাদাত, জিসাদ, মো: ফায়সাল, আবু সুফিয়ান, মো:নুরুল আলম, মো: আশেক, মো: নাজমুল,মো: রাসেল মাহমুদ,মো: দোলাল শুভ শর্মা, সুকান্ত দেসহ আরো অনেকে। তিন শতাধিক মানুষের রক্তগ্রুপ নির্ণয় করা হয় বলে জানা গেছে।

সংগঠনের পরিচালনা পরিষদ সদস্য আরাফাত সানী জানান, এ সংগঠনের অন্যতম কাজ হচ্ছে একজন মুমূর্ষ রোগীর পাশে থেকে রক্তের প্রয়োজনে রক্তদাতা সংগ্রহ করে দেওয়া। মহান বিজয় দিবসে ফ্রি ব্লাড গ্রুপ নির্ণয় করার মত একটি মহৎ কর্মসুচী গ্রহন করেছে। এছাড়াও শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরন, অসহয়দের আর্থিক সহায়তা প্রদানসহ ও বিভিন্ন সামাজ সেবামূলক কাজে প্রত্যক্ষভাবে জড়িত মানবিক এ সংগঠনটি।

সংগঠনের আরেক পরিচালনা পরিষদ সদস্য আফরাহী হোসাইন জানান, বৃহত্তর ঈদগাঁওর বিভিন্ন এলাকায় ক্যাম্পেইন করা হবে। সংগঠনের লক্ষ্য প্রতি ঘরে কমপক্ষে একজন করে স্বেচ্ছায় রক্তদাতা তৈরি করা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর