Logo

ঈদুল ফিতরে দেখা যাবে শুভর অ্যাকশন

বিনোদন ডেস্ক। / ২৫৫ বার
আপডেট সময় : শনিবার, ১৯ ডিসেম্বর, ২০২০

যুগল নির্মাতা সানী সানোয়ার-ফয়সাল আহমেদ নির্মাণ করেছেন ‘মিশন এক্সট্রিম’। আসছে ঈদুল ফিতরে সিনেমাটি মুক্তি দেওয়া হবে।

এ প্রসঙ্গে পরিচালক সানী সানোয়ার রাইজিংবিডিকে বলেন, “ঈদের সিনেমা বলতে আমরা বুঝি বছরের সব থেকে বড় সিনেমাটি, যার মধ্যে থাকবে প্রতিটি দর্শকের আকাঙ্ক্ষা পূরণের নিশ্চয়তা। সে হিসেবে ‘মিশন এক্সট্রিম’ এদেশে ‘ঈদ-উল-ফিতর’-এর মতো বড় উৎসবে মুক্তি পাওয়ার মতো একটি সিনেমা। চলতি বছর ঈদ-উল-ফিতরে সিনেমাটি মুক্তির কথা থাকলেও করোনার কারণে তা আর হয়ে ওঠেনি। শিগগিরই সিনেমাটির গান প্রকাশের মাধ্যমে ব্যাপক প্রচার কার্যক্রম শুরু করা হবে।”

পুলিশ অ্যাকশন সাসপেন্স থ্রিলার সিনেমা এটি। সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন আরিফিন শুভ। তার বিপরীতে আছেন জান্নাতুল ফেরদৌস ঐশী। এরই মধ্যে এর নির্মাণ কাজ সম্পন্ন হয়েছে। সিনেমাটি মুক্তিকে সামনে রেখে শনিবার (১৯ ডিসেম্বর) এর দ্বিতীয় পোষ্টার প্রকাশ করা হয়।

পুলিশের কাউন্টার টেরারোরিজম ইউনিট তথা ঢাকা মেট্রোপলিটন পুলিশের ‘সিটিটিসি’র কিছু শ্বাসরুদ্ধকর অভিযান থেকে অনুপ্রাণিত হয়ে তৈরি করা হয়েছে ‘মিশন এক্সট্রিম’। সানী সানোয়ার নিজেই এর গল্প ও চিত্রনাট্য লিখেছেন।

শুভ-ঐশী ছাড়াও সিনেমাটির গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন— তাসকিন রহমান, সাদিয়া নাবিলা, সুমিত সেনগুপ্ত, শতাব্দী ওয়াদুদ, মাজনুন মিজান, ইরেশ জাকের, মনোজ প্রামাণিক, আরেক সৈয়দ, রাশেদ মামুন অপু, এহসানুল রহমান, দীপু ইমামসহ অনেকে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর