Logo

নাইক্ষ‌্যংছড়ির ঘুমধুমে আবারও স্বর্ণের বার এবং ইয়াবাসহ আটক-২

নুর মোহাম্মদ সিকদার: / ২২৯ বার
আপডেট সময় : রবিবার, ২০ ডিসেম্বর, ২০২০

নাইক্ষ‌্যংছড়ি উপজেলার ঘুমধুম সীমান্ত থেকে আবারও স্বর্ণের বার ইয়াবাসহ দুই পাচারকারীকে আটক করেছে তদন্ত কেন্দ্র পুলিশ।

রবিবার (20 ডিসেম্বর) সকালে নাইক্ষ‌্যংছড়ি থানার মায়ানমার সীমান্তবর্তী ঘুমধুম ইউনিয়নের দক্ষিন ঘুমধুম এলাকায় চোরাকারবারীরা অবৈধভাবে স্বর্ণ এনেছে এমন গোপন সংবাদের ভিত্তিতে নাইক্ষ‌্যংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ আলমগীর হোসেনের তত্বাবধানে এবং ঘুমধুম তদন্ত কেন্দ্রের ইনচার্জ দেলোয়ার হোসেনের নেতৃত্বে অভিযানে নামে পুলিশ।

একই সময় পুলিশ সদস‌্যরা নারায়ন বিশ্বাস নামের একজনকে আটক করে তল্লাশী করাহলে তার কাছ থেকে ৬টি স্বর্ণের বার উদ্ধার করাহয়। আটক কৃত ব‌্যক্তি চট্টগ্রামের রাঙ্গুনিয়ার মৃত বাবুল বিশ্বাসের ছেলে। অন‌্যদিকে ঘুমধুম বেতবুনিয়া এলাকায় অভিযান চালিয়ে ৩ হাজার পিস ইয়াবাসহ উখিয়া উপজেলার হলদিয়া পালং গ্রামের ফরিদ আলমের ছেলে মোঃ রফিককে আটক করেন।

বিষয়টি নিশ্চিত করেছেন নাইক্ষ‌্যংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ আলমগীর হোসেন বলেন,উদ্ধারকৃত ইয়াবা ও স্বর্ণের পৃথক মামলা রুজু করা হয়েছে।

উল্লেখ‌্য:নাইক্ষ‌্যংছড়ি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আলমগীর হোসেনে যোগদানের পর থেকে চোরাই স্বর্ণ ও মাদক বিরোধী একাধিক দুঃসাহসী অভিযান চালিয়েছে। এ ধরনের অভিযান অব‌্যাহত থাকবে বলে জানাল পুলিশের এই কর্মকর্তা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর