Logo

অস্ত্রের মুখে সর্বস্ব লুট, গ্রেপ্তার ৪ ডাকাত

অনলাইন ডেস্কঃ / ১২৭ বার
আপডেট সময় : মঙ্গলবার, ২২ ডিসেম্বর, ২০২০

ভোগ্যপণ্যের পাইকারি বাজার চাক্তাইয়ের ব্যবসায়ীদের টার্গেট করে ডাকাতির প্রস্তুতিকালে ৪ ডাকাতকে অস্ত্রসহ গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে ১টি এলজি, ৩টি স্টিলের তৈরি টিপ ছোরা, ১টি প্লাস্টিকের রশি, ২টি ঝান্টু বামের কৌঠা ও স্কচ টেপ উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন- মো. আলী হোসেনের পুত্র মো. আরমান (২৩), আবদুল লতিফের পুত্র আনছার আলী ফয়সাল (২২), মরহুম ওমর আলীর পুত্র মো. শাকিল (২১) ও মো. রহমানের পুত্র মো. জীবন (২০)।

সোমবার (২১ ডিসেম্বর) দিবাগত রাত ১২টার দিকে বাকলিয়া থানা এালাকার শাহ আমানত সেতুর উত্তর পাড়ে অভিযান চালিয়ে ট্রাক স্ট্যান্ডের পূর্ব পাশে সেতুর নিচ থেকে এই ৪ জনকে আটক করা হয়।

বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নেজাম উদ্দিন বলেন, ‘অস্ত্র-শস্ত্র নিয়ে ৭/৮ জনের একটি ডাকাত দল ডাকাতির প্রস্তুতি গ্রহণ করছে বলে গোপন সংবাদ পেয়ে ঘটনাস্থলে অভিযান চালিয়ে এ ডাকাত দলের চার সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে।’

নৌকাযোগে বাকলিয়া থানার চাক্তাই আগত ব্যবসায়ীসহ নতুন ব্রিজ এলাকায় দক্ষিণ চট্টগ্রাম হতে বাস যোগে আগত ব্যবসায়ীদের টার্গেট করে চোখে ঝাঁঝালো বাম মেখে দিয়ে মুখে স্কচ টেপ লাগিয়ে এবং রশি দিয়ে বেঁধে জিম্মি করে অস্ত্র-শস্ত্র দিয়ে ভয়ভীতি দেখিয়ে ডাকাতির উদ্দেশে প্রস্তুতি নিচ্ছিলো এই ডাকাতরা।

তিনি আরও বলেন, ‘নতুন ব্রিজ এলাকায় উৎপেতে থেকে কোন ব্যবসায়ী সিএনজিতে উঠলে তার সাথে যাত্রীবেশে সিএনজিতে উঠে তাকে চোখে ঝাঁঝালো বাম মেখে দিয়ে মুখে স্কচ টেপ লাগিয়ে এবং রশি দিয়ে হাত বেধে অস্ত্রের ভয় দেখিয়ে তার সর্বস্ব কেড়ে নেয় বলে জিজ্ঞাসাবাদে তারা জানায়।’

তাদের বিরুদ্ধে ডাকাতির প্রস্তুতি গ্রহণ ও অবৈধ অস্ত্র-শস্ত্র রাখার অপরাধে পৃথকভাবে দু’টি মামলা দায়ের হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর