Logo

নাইক্ষ্যংছড়ি দুর্নীতি দমন কমিটির সভাপতি শাহ সিরাজুল ইসলাম ৪ টি অস্ত্রসহ বিজিবির হাতে আটক

আজিজুল হক রানা / ১৭৪ বার
আপডেট সময় : রবিবার, ২৭ ডিসেম্বর, ২০২০

নাইক্ষ্যংছড়ি বিজিবির ধারাবাহিক অভিযানে এবার ৪টি অস্ত্রসহ দুর্নীতিদমন কমিটির সভাপতি শাহ সিরাজুল ইসলাম (প্রকাশ সজলকে) আটক করে বিজিবি।

শনিবার (২৭ ডিসেম্বর) ভোরে উপজেলার বাইশারী ইউনিয়নের দূর্গম দক্ষিণ বাইশারীস্থ তার নিজ বাড়ীতে অভিযান চালায় নাইক্ষ্যংছড়ি ১১ বিজিবি’র বিশেষ টিম। এ সময় অস্ত্রসহ তাকে আটক করতে সক্ষম হন বিজিবি।

জানা গেছে, সে দীর্ঘদিন ধরে সন্ত্রাসী কর্মকান্ড চালিয়ে আসছিল। এছাড়াও মানুষকে বিশেষ কায়দায় ভয় দেখিয়ে সন্ত্রাসী কায়দায় জমি দখল ও অস্থায়ী আস্তানা তৈরী করে অস্ত্র মজুদ করেছে এমন সংবাদের ভিত্তিতে বিজিবি’র অধিনায়ক লে. কর্ণেল শাহ আব্দুল আজিজ আহমেদ এর নির্দেশে অভিযান পরিচালনা করে তার নিজ বাড়ী থেকে তিনটি একনলা বন্দুক, একটি এলজিসহ মোট ৪ টি অবৈধ দেশীয় তৈরি অস্ত্র উদ্ধার করা হয়েছে।

১১ বিজিবির অধিনায়ক লে. কর্ণেল শাহ আব্দুল আজিজ আহমেদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে অস্ত্র মজুদের খবর পেয়ে ১১ বিজিবি ব্যাটালিয়নের একটি বিশেষ টিম শনিবার ভোর ৪ টায় নাইক্ষ্যংছড়ি উপজেলার দক্ষিণ বাইশারীতে অভিযান চালায়। এ সময় শাহ সিরাজুল ইসলাম’র বাড়ীর একটি কক্ষে সংরক্ষিত অবস্থায় ৪টি দেশীয় অস্ত্রসহ তাকে আটক করা হয়। ১১ বিজিবি’র ভারপ্রাপ্ত এডজুটেন্ট মুজাহিদুল ইসলামের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানা যায় সন্ত্রাসী কর্মকান্ড ও নাশকতার উদ্দ্যেশ্যে নিজ বাড়ীতে এসব অস্ত্র সংরক্ষণের খবরে অভিযান পরিচালনা করে অস্ত্রসহ তাকে আটক করা হয়।

উদ্ধারকৃত অস্ত্রসহ তাকে আজ রবিবার সকালে নাইক্ষ্যংছড়ি থানায় সংশ্লিষ্ট আইনে মামলা রুজু করে হস্তান্তর করা হয়। এর আগে আরো ২০ অস্ত্র উদ্ধার করেছিল বিজিবির এই কর্মকর্তা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর