Logo

ঈদগাঁওতে বিক্ষোভ সমাবেশে কানিজ ফাতেমা.. বঙ্গবন্ধুর ভাস্কর্যকে যারা অপমান করে তারা জাতির শত্রু

স্টাফ রিপোর্টার,ঈদগাঁও / ২৪৭ বার
আপডেট সময় : রবিবার, ২৭ ডিসেম্বর, ২০২০

সদরের ঈদগাঁওতে ছাত্রলীগের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে বিশাল সমাবেশে সংরক্ষিত মহিলা সংসদ সদস্য কানিজ ফাতেমা আহমেদ বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহ মান পরাধীন বাঙ্গালীকে সংগঠিত করে বাংলা দেশের স্বাধীনতার ডাক দেয়। আবাল বৃদ্ব বনিতা এ স্বাধীনতায় ঝাঁপিয়ে পড়ে এই দেশকে স্বাধীন করে। পৃথিবীর মানচিত্রে বাঙ্গালী জাতির জন্য একটি স্থান করে দেয়,বাংলাদেশের নাম উচ্চারন করলে যার নাম না বললেই হয়না তিনি হলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। তাঁর ভাস্কর্য হচ্ছে আমাদের এগিয়ে যাওয়ার অনুপ্রেরনা। বঙ্গবন্ধুর ভাস্কর্যকে যারা অপমান করে তারা জাতির শত্রু। এদের থেকে সর্তক থাকার প্রতি আহবান জানান।

২৭ ডিসেম্বর ঈদগাঁও স্টেশন চত্তরে উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আবু হেনা বিশাদ সভাপতিত্বে ও সাবেক সাধারন সম্পাদক ইরফা নুল করিমের পরিচালনায় প্রধান অতিথি বক্তব্য রাখেন, জেলা আ,লীগ ভারপ্রাপ্ত সভাপতি এড: ফরিদুল আলম চৌধুরী, প্রধান বক্তার বক্তব্য রাখে,জেলা আ,লীগের সাধারন সম্পাদক পৌর মেয়র মুজিবুর রহমান।

বক্তব্য রাখেন, জেলা আ,লীগের সহ সভাপতি রেজাউল করিম, যুগ্ন সাধারন সম্পাদক রঞ্জিত দাশ, সদর আ,লীগ সাধারন সম্পাদক মাহমুদুল করিম মাদু, ঈদগাঁও উপজেলা শ্রমিকলীগ সভা পতি আমজাদ হোসেন ছোটন রাজাসহ বিভিন্ন ইউনিয়ন আ,লীগ সভাপতি ও সাধারন সম্পাদক এবং ছাত্রলীগের নেতৃবৃন্দরা।

এতে উপস্থিত ছিলেন,পৌর আ,লীগের সাধারন সম্পাদক উজ্জল কর, জেলা আ,লীগের সদস্য মিজানুর রহমান, সদর আ,লীগের সহ সভাপতি আবদুল হক জিকু, হুমায়ুন তাহের চৌধুরী হিমু, সাবেক চেয়ারম্যান ফরিদুল আলম, সাংগঠনিক সম্পাদক মুজিবুর রহমান,যুগ্ন সাধারন সম্পাদক বদিউল আলম আমির,সদর আ,লীগ উপ প্রচার সম্পাদক মোহাম্মদ শরিফ।

বিপুল সংখ্যক তৃনমুলের নেতাকর্মীরা মিছিলে সহকারে প্রতিবাদ সমাবেশে অংশ নেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর