Logo

উখিয়ায় এপিবিএন এর হাতে ইয়াবাসহ আটক-২

নিজস্ব প্রতিবেদকঃ / ১০৬ বার
আপডেট সময় : সোমবার, ২৮ ডিসেম্বর, ২০২০

উখিয়ায় ২১ হাজার পিচ ইয়াবা, নাম্বারবিহীন একটি ট্রাক সহ ২ ইয়াবাকারবারীকে ১৬, এপিবিএন (আর্মড পুলিশ ব্যাটালিয়ন) আটক করেছে। রোববার ২৭ ডিসেম্বর বিকেল সাড়ে ৩ টার দিকে উখিয়ার জামতলী আর্মড পুলিশ ক্যাম্প এর সামনে ইটের সলিং রাস্তার উপর থেকে তাদের আটক করা হয়। ১৬, এপিবিএন এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে।

উখিয়ার জামতলী ১৫ নম্বর রোহিঙ্গা শরনার্থী ক্যাম্পে থেকে কক্সবাজার সদরের উদ্দেশ্যে নাম্বার বিহীন একটি ট্রাকযোগে পালংখালী মুছারখোলার নূর মোহাম্মদের স্ত্রী জান্নাতুল আক্তার এবং ইসলাম হোসেন ও বুলবুল বেগমের পুত্র ট্রাক ড্রাইভার মো: সরোয়ার (২১) রওয়ানা দেয়। ১৬, এপিবিএন সদস্যরা গোপনে উক্ত সংবাদ পেয়ে এক অভিযান চালিয়ে তাদের আটক করে। পরে উক্ত ট্রাক তল্লাশি করে ট্রাকের পিছনে লাগানো থাকা অতিরিক্ত চাকার ভিতরে অভিনব কায়দায় বিশেষ ভাবে রক্ষিত ২১ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। প্রতিটি ইয়াবার মূল্য ২০০ শত টাকা ধরে হিসাব করে যার বাজার মূল্য আনুমানিক ৪২ লক্ষ টাকা নির্ধারণ করা হয়েছে। একইসাথে নাম্বার বিহীন মিনি ট্রাকটি ও ট্রাকের অতিরিক্ত চাকাটি জব্দ করা হয়। গ্রেপ্তারকৃত মহিলা ইয়াবাকারবারী হাফেজা আক্তার এর নিকট তামিম নামক তিন বছরের একটি শিশু সন্তানও রয়েছে।

উখিয়ার জামতলী আর্মড পুলিশ ক্যাম্প এর কমান্ডার ও অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আশিকুর রহমান, সহকারী ক্যাম্প কমান্ডার ও সিনিয়র এএসপি এ.কে.এম খালেকুজ্জামান (পিপিএম)-দের নেতৃত্বে উক্ত ক্যাম্পের উপ-পুলিশ পরিদর্শক (নিঃ) আবু হাসান সহ অন্যান্য সদস্যদের মাধ্যমে এই সফল অভিযান চালানো হয়।

আটককৃত ইয়াবাকারবারীদ্বয়, উদ্ধারকৃত ইয়াবা ও নাম্বারবিহীন ট্রাকটি পরবর্তী আইনী প্রক্রিয়ার জন্য উখিয়া থানায় সোপর্দ করা হয়। পরে ইয়াবাকারবারীদ্বয়কে আসামি করে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) সারণীর ১০(গ) ধারায় উখিয়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

এব্যাপারে জানতে চাইলে উখিয়া থানার ওসি আহম্মদ সনজুর মোরশেদ সত্যতা স্বীকার করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর